ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

প্লেনে মাতাল তরুণীর ‘কাণ্ড’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৬
প্লেনে মাতাল তরুণীর ‘কাণ্ড’ ছবি: সংগৃহীত

ঢাকা: প্লেনে ওঠার পর ধূমপান নিষিদ্ধ। তরুণী সম্ভবত বিষয়টি জানতেন না! নাকি জেনেই আইন ভঙ্গ করেছেন।

আর তা করে চরম বিপাকে পড়েছেন কলকাতায় এক তরুণী প্লেন যাত্রী।

 

শনিবার (৩০ এপ্রিল) স্থানীয় সংবাদ মাধ্যমের খবরে এমনটাই জানা যায়।  

বৃহস্পতিবার রাতে কলকাতা থেকে মুম্বাই যাওয়ার সময় ইন্ডিগো প্লেনের শৌচাগারে ঢুকে ধূমপান করেছেন তিনি। এমনকি মাতাল অবস্থায় তিনি ক্রু, নিরাপত্তাকর্মী ও সহযাত্রীদের সঙ্গেও দুর্ব্যবহার করেন ওই তরুণী।

এর আগে অভিযুক্ত তরুণী প্লেনে উঠেই সোজা চলে যান শৌচাগারে। ককপিটে বসেই পাইলট ‘স্মোক অ্যালার্ম’ পান। আর তখনই ঘটে তুমুল কাণ্ড।

তরুণী যে শৌচাগারে ঢুকেছেন, সেখান থেকেই ওই সতর্ক-বার্তা এসেছে। ক্রুরা দরজায় ধাক্কা দেওয়ার পরে তরুণী দরজা খুলতেই দেখা যায়, ভেতরটা ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে গেছে।

এ সময় দু’য়েক কথায় তর্কে জড়িয়ে নিজের আসনে গিয়ে বসে পড়েন তিনি।
কিন্তু ওই তরুণীকে প্লেন থেকে নামতে বলায় গালিগালাজ শুরু করেন ক্রুদের। আক্রোশ থেকে বাদ যায়নি সহযাত্রীরাও।

কিন্তু তাকে জোর করেই নিরাপত্তারক্ষীরা প্লেন থেকে নামিয়ে নেন। তরুণী নিরাপত্তারক্ষীদেরও গালিগালাজ করেন। এমনকি বাইরে নেওয়ার সময় টার্মিনালের মেঝেতে শুয়েও পড়েন তিনি।

পুলিশ বলছে, সন্ধ্যায় কলকাতার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছনোর আগেই মদ্যপান করেছিলেন তরুণী। বিমানবন্দরে পৌঁছে সেখানকার রেস্তোরাঁয় বসেও মদ্যপান করেন তিনি। পরে গভীর রাতে খবর দিলে এক আত্মীয় এসে থানা থেকে তাকে জামিনে ছাড়িয়ে নিয়ে যান।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।