ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

দিল্লি, কলকাতা, আগরতলা

তৃণমূল-বিজেপির ‘বিশেষ বোঝাপড়া’কে দুষছে বামরা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, মে ১৯, ২০১৬
তৃণমূল-বিজেপির ‘বিশেষ বোঝাপড়া’কে দুষছে বামরা

ঢাকা: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে টানা দ্বিতীয় দফায় কমিউনিস্ট পার্টি-মার্ক্সিস্টের (সিপিএম) ভরাডুবির জন্য দলটির রাজ্য শাখার সাধারণ সম্পাদক সূর্যকান্ত মিশ্র তৃণমূল কংগ্রেসের সঙ্গে বিজেপির ‘বিশেষ বোঝাপড়াকে’ দায়ী করেছেন।

 

নির্বাচনের চূড়ান্ত ফলের প্রায় অর্ধেক ঘোষিত হওয়ার পর বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ দোষারোপ করেন।

সূর্যকান্ত বলেন, পশ্চিমবঙ্গে এখন দুর্নীতি হচ্ছে। আগে কখনও এমনটি হয়নি। তবে আমরা পরাজয় মেনে নিয়েছি, এটি মানতে হবে। পরাজয় আমাদের পিছিয়ে পড়ার কারণ হবে না। নতুন করে শক্তি সঞ্চয় করতে হবে। পরাজয়কে বরণ করে নিতে হবে। বাম গণতান্ত্রিক ও ধর্মনিরপেক্ষ সরকার আমরা চাই- এটাই চাইবো।

সম্প্রতি কলকাতায় ফ্লাইওভার ভেঙে পড়া বিষয়ে ক্ষোভ প্রকাশ করে সূর্যকান্ত বলেন, কী করে ভেঙে পড়েছে এ ফ্লাইওভার! এটি কী করে হয়। রাজ্যের পরতে পরতে এখন দুর্নীতি, তাই এমনসব কর্মকাণ্ড হচ্ছে।

বিকেল ৩টায় শেষ প্রতিবেদন লেখা পর্যন্ত বিধানসভার ২৯৪ আসনের মধ্যে ১২৪ আসনের ফল পাওয়া গেছে। এরমধ্যে ৯০টিতে বিজয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস, ৪১টিতে বিজয়ী হয়েছে বাম-কংগ্রেস জোটের প্রার্থীরা।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মে ১৯, ২০১৬
আইএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।