ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

শেষ রক্তবিন্দু দিয়ে ত্রিপুরায় লড়াই করব: অভিষেক বন্দ্যোপাধ্যায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০২১
শেষ রক্তবিন্দু দিয়ে ত্রিপুরায় লড়াই করব: অভিষেক বন্দ্যোপাধ্যায় কথা বলছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবি: বাংলানিউজ

আগরতলা, (ত্রিপুরা): শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে এদের বিরুদ্ধে লড়াই করব এবং তৃণমূল কংগ্রেস একবিন্দু জমিও ছাড়বে না ত্রিপুরা রাজ্যের বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন তৃণমূল কংগ্রেস দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।  

রোববার (৮ আগস্ট) স্থানীয় সময় সকাল ১১টা ১৫মিনিট নাগাদ আগরতলা মহারাজা বীর বিক্রম বিমানবন্দরে এসে পৌঁছলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

বিমানবন্দরে দাঁড়িয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের বলেন, ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব যেভাব দেখাচ্ছেন তাতে মনে হচ্ছে এখানে আসতে হলে ভিসা নিয়ে আসতে হবে।  

তিনি বলেন, এ রাজ্যের ক্ষমতাসীন নেতারা মুখে গণতন্ত্রের বুলি আওড়ালেও বাস্তবে তারা কী করছেন রাজ্যবাসী তা দেখছেন।  

বিরোধীদের রাস্তায় নামার অধিকার নেই, কথা বলার অধিকার নেই, কোনো কর্মসূচি করার অধিকার নেই এখানে। এমনকি বহিঃরাজ্য থেকে ত্রিপুরায় এলে পুলিশ দিয়ে গ্রেফতার করানো হচ্ছে। হুমকি এবং ধমকি দিয়ে রাজ্যের ক্ষমতা দখল করে রাখতে চাইছে এরা। রাজ্যটি এখন সমাজবিরোধীদের মুক্তাঞ্চলে পরিণত হয়েছে। যারা আক্রমণ করলো তাদেরকে আটক না করে যারা আক্রান্ত তাদেরকে হেনস্তা করা হচ্ছে। যারা তাদেরকে চ্যালেঞ্জ করছে এসব মানুষদেরকে কারাগারে ঢুকিয়ে দিচ্ছে এখানে।  

সরকারকে চ্যালেঞ্জ করে তিনি বলেন, যত ক্ষমতা থাকে তাদেরকে আটকে দেখাক। শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে এদের বিরুদ্ধে লড়াই করা হবে এবং তৃণমূল কংগ্রেস একবিন্দু জমিও ছাড়বে না ত্রিপুরা রাজ্যের।

এরপর তিনি খোয়াই জেলায় ছুটে যান যেখানে তাদের দলীয় কর্মী সমর্থকদেরকে গ্রেফতার করা হয়েছে। অপরদিকে আরও একটি প্লেনে ত্রিপুরা রাজ্যে এসেছেন তৃণমূল কংগ্রেসের নেতা এবং পশ্চিমবঙ্গের মন্ত্রী ব্রাত্য বসু তৃণমূল কংগ্রেস দলের মুখপাত্র কুনাল ঘোষ এবং নেত্রী দোলা সেন।  

তারা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আগে আগরতলায় আসেন এবং খোয়াই জেলা চলে যান।  

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২১
এসসিএন/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa