ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল নেতাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল নেতাকর্মীরা

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরায় দলীয় প্রচারে বেরিয়ে দুষ্কৃতদের হাতে আক্রান্ত হয়েছেন তৃণমূল কংগ্রেস দলের পাঁচ-ছয়জন নেতাকর্মী।

শুক্রবার (২১ অক্টোবর) রাজ্যের পশ্চিম জেলার আমতলী থানাধীন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের আগরতলার আইজিএম হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তৃণমূল কংগ্রেস দলের সংসদ সদস্য এবং নেত্রী সুস্মিতা দেবের নেতৃত্বে দলীয় প্রচারে বের হন কর্মী-সমর্থকরা। কিন্তু আমতলী এলাকায় গেলে একদল দুষ্কৃত লাঠিসোটা নিয়ে তাদের ওপর আক্রমণ চালায়।

সুস্মিতা দেব জানান, এ সময় তার ওপর আক্রমণ চালানো হয় এবং তার মোবাইল ও ব্যাগ ছিনিয়ে চেষ্টা নিতে চেষ্টা করে দুষ্কৃতরা। তাদের বাধা দিতে গেলে দুষ্কৃতরা কর্মী-সমর্থকদের ওপর চড়াও হয় এবং বেধড়ক মারধর করে। এতে পাঁচ-ছয়জন নেতাকর্মী আহত হয়েছেন। এমনকি তাদের সঙ্গে থাকা দুইটি গাড়িও  ভাঙচুর করা হয়।

এ বিষয়ে সুস্মিতা দেব বলেন, বিজেপির আশ্রিত দুষ্কৃতরা এ ঘটনার সঙ্গে জড়িত। তৃণমূল কংগ্রেসের কাজ দেখে তারা ভয় পেয়েছে। তাই এই আক্রমণ। তবে তৃণমূল কর্মী-সমর্থকদের আক্রমণ করে প্রতিহত করা যাবে না বলে হুঁশিয়ারি দেন তিনি।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
এসসিএন/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa