ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

পুলিশের ডিজি’র সঙ্গে তৃণমূল নেত্রীর সাক্ষাৎ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
পুলিশের ডিজি’র সঙ্গে তৃণমূল নেত্রীর সাক্ষাৎ

আগরতলা, (ত্রিপুরা): তৃণমূল কংগ্রেস নেত্রী সুস্মিতা দেবের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ত্রিপুরা পুলিশের মহানির্দেশক (ডিজি) ভি এস যাদবের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

শনিবার (২৩ অক্টোবর) আগরতলার আকাউড়া রোড এলাকায় ডিজির অফিসে ঢোকার সময় সুস্মিতা দেব সংবাদমাধ্যমকে বলেন, শুক্রবার (২২ অক্টোবর) রাজনৈতিক কর্মসূচি পালনের সময় তাদের ওপর দুস্কৃতীরা হামলা চালায়।

এতে প্রচারের কাজে ব্যবহৃত দুটি গাড়ি ও বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। তার অভিযোগ, শাসকদল বিজেপি  আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে।

সাক্ষাতে অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এবং বিরোধীদলের নেতাকর্মীদের নিরাপত্তার বিষয়টি নিয়ে কথা বলেন সুস্মিতা দেব।

তবে এ সময় বেশ কিছু সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়া ‘পুলিশের অনুমতি না নিয়ে দলীয় প্রচারে যাওয়ায় এ ধরনের ঘটনা ঘটেছে’ বিষয়টি উল্লেখ করে নেত্রী বলেন, যদি অনুমতি না নিয়ে থাকি, পুলিশ আইন অনুসারে পদক্ষেপ নিতে পারে। কিন্তু এর মানে এই নয় যে অনুমতি না নিয়ে যাওয়ায় পেছনে গুণ্ডা লাগিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনা থেকে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির বাস্তব চিত্র পাওয়া যায়।

এদিন সুস্মিতা দেবের সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গের আইন মন্ত্রি মলয় ঘটক, সংসদ সদস্য ড. শান্তনু সেন, দলের ত্রিপুরা রাজ্যের নেতা সুবল ভৌমিক, বাপ্টু চক্রবর্তী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এসসিএন/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa