ঢাকা, বৃহস্পতিবার, ৫ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

বিজেপির আদর্শ মেনে ত্রিপুরা পরিচালিত হচ্ছে না: সুদীপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
বিজেপির আদর্শ মেনে ত্রিপুরা পরিচালিত হচ্ছে না: সুদীপ কথা বলছেন সুদীপ রায় বর্মণ। ছবি: বাংলানিউজ

আগরতলা, (ত্রিপুরা): বিজেপির আদর্শ মেনে ত্রিপুরা পরিচালিত হচ্ছে না বলে মন্তব্য করেছেন ত্রিপুরার বিধায়ক এবং সাবেক মন্ত্রী সুদীপ রায় বর্মণ।

বিজেপির মূল নীতি হচ্ছে সবকা সাথ, সবকা বিকাশ এবং সবকা বিশ্বাস।

কিন্তু ত্রিপুরা রাজ্যে এখন প্রতিদিনই হামলা হুজ্জতি প্রার্থীর বাড়িতে আক্রমণ, আগুন লাগিয়ে দেওয়ার ঘটনাটা বিজেপির আদর্শ এবং নীতির বিরুদ্ধে, এমন অভিযোগ করেন ত্রিপুরা ওই বিধায়ক।

মঙ্গলবার (২৩ নভেম্বর) আগরতলার সরকারি বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ অভিমত ব্যক্ত করেন সুদীপ রায় বর্মণ।  

তিনি এ ঘটনার তীব্র নিন্দা করে বলেন, ত্রিপুরা রাজ্যে যদি সবকা বিকাশ হয়ে থাকতো তবে, বিকাশের ওপর ভিত্তি করে ভোট হতো এবং সবকা বিশ্বাস যদি হয়ে থাকতো তাহলে বিশ্বাস এবং ভরসার ওপর ভিত্তি করে ভোট হতো। কিন্তু ত্রিপুরা রাজ্য কয়েকজন প্যারাসুটে নেমে আসা নেতাদের নির্দেশে এখন পরিচালিত হচ্ছে।

এর ফলে এ ধরনের অস্থির পরিস্থিতির সৃষ্টি হয়েছে। রাজ্যে গণতন্ত্র নেই বলেও তার অভিযোগ। এর ফলস্বরূপ বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের নাম সারা দেশের কাছে কালিমালিপ্ত হচ্ছে। রাজ্যের নাম সুনাম পরিবর্তিত হয়ে দুর্নামের দিকে যাচ্ছে। এসব মানুষগুলো দলের জন্য কিছু করছেন না বলেও অভিযোগ করেন তিনি।

এদের অনেককে সুদীপ ব্যক্তিগতভাবে চেনেন দাবি করে বলেন, তারা ৩ মার্চ ২০১৮ সালের আগে বামপন্থি দলের সক্রিয় ভূমিকা পালন করত এবং পরবর্তী সময় দল পরিবর্তন করে বিজেপিতে এসেছে। দল পরিবর্তন করে বিজেপিতে আসা এই দুষ্কৃতিরা, প্রকৃত বিজেপি যারা দীর্ঘ ২৫ বছরের বামফ্রন্টকে ক্ষমতাচ্যুত করার জন্য দিনরাত পরিশ্রম করেছে তাদের ওপর আক্রমণ নামিয়ে আনছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa