ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে শিগগিরই বিদেশে স্বর্ণ রপ্তানি হবে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে শিগগিরই বিদেশে স্বর্ণ রপ্তানি হবে 

মাদারীপুর: বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল’ অ্যান্ড মেম্বারশিপের সাবেক প্রেসিডেন্ট ও ও চেয়ারম্যান এম এ ওয়াদুদ খান বলেছেন, বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর যেখানেই হাত দেন, সেখানেই সোনা হয়ে যায়। তার নেতৃত্বে শিগগিরই বাংলাদেশ থেকে বিদেশে স্বর্ণ রপ্তানি করা হবে।

মাদারীপুরে বাণিজ্যিক সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) দুপুরে শহরের লেকপাড় এলাকার লেকভিউ পার্টি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

এম এ ওয়াদুদ খান আরও বলেন, বাজুসের বর্তমান প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর এমন এক ব্যক্তি, যিনি ছাইয়ে হাত দিলে, ছাইও সোনা হয়ে যায়। তাদের (বসুন্ধরা গ্রুপের) যতগুলো ব্যবসা প্রতিষ্ঠান আছে, সবগুলোই মানুষের সেবা করে। তিনি বাজুসের প্রেসিডেন্ট হওয়ার পর বাজুসের সদস্য সংখ্যা বেড়ে ৪০ হাজারে পৌঁছে গেছে। আমরা মনে করি, সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে বাংলাদেশের স্বর্ণ অতি দ্রুত বিভিন্ন দেশেও রপ্তানি করা হবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাজুস মাদারীপুর জেলা শাখার প্রেসিডেন্ট ননী গোপাল কর্মকার নন্দ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল’ অ্যান্ড মেম্বারশিপের সহ-সম্পাদক ও চেয়ারম্যান মাসুদুর রহমান কচি ভূঁইয়া এবং বাজুসের কার্যনির্বাহী সদস্য ও স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট সদস্য পবিত্র চন্দ্র ঘোষ।

অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাজুস মাদারীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হারুনুর রশিদ সিকদার কামাল। সঞ্চালনায় ছিলেন আতিকুর রহমান বাবু ও ওবাইদুর রহমান আকন। এছাড়া সভায় জেলার জুয়েলারি ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এসময় বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের পক্ষে সম্মাননা স্মারক গ্রহণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও দুই বিশেষ অতিথি। এছাড়া অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সম্মাননা স্মারক দেওয়া হয়, জানানো হয় ফুলেল শুভেচ্ছা।

সভায় বক্তারা বলেন, একটা সময় জুয়েলারি ব্যবসায়ীরা ছন্নছাড়া ছিলেন। সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে সব স্বর্ণ ব্যবসায়ী এখন এক ছাতার নিচে আসতে পেরেছেন। সায়েম সোবহান আনভীর সব স্বর্ণ ব্যবসায়ীর জন্য বটবৃক্ষের মতো ছায়া দিয়ে রক্ষা কবচ হয়ে আছেন। তিনি প্রেসিডেন্ট হয়ে বাজুসের হাল ধরার পর থেকে স্বর্ণ ব্যবসায়ীরা অনেক ভালো আছেন। বর্তমানে বাজুস দেশের একটি শক্তিশালী সংগঠন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad