ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪৩১, ২০ অক্টোবর ২০২৪, ১৬ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

‘স্বর্ণ ব্যবসায়ীদের একই মালায় গাঁথার স্বপ্ন বাজুস প্রেসিডেন্টের’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
‘স্বর্ণ ব্যবসায়ীদের একই মালায় গাঁথার স্বপ্ন বাজুস প্রেসিডেন্টের’

নোয়াখালী: বাজুস প্রেসিডেন্ট ও দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের লক্ষ্য- বাংলাদেশে সব জুয়েলারি ব্যবসায়ী একটি মালায় গেঁথে থাকবেন। যে মালার দৈর্ঘ্য হবে টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া।

 

শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেলে নোয়াখালী জেলা শহর মাইজদীতে হ্যাং আউট রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় সভায় এ কথা বলেন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) কেন্দ্রীয় নেতারা।  

বাজুস প্রেসিডেন্টের নির্দেশনায় নোয়াখালীর বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ীদের নিয়ে মাইজদী স্বর্ণ-রৌপ্য জুয়েলারি সমিতি এ মতবিনিময় সভার আয়োজন করে।

সভায় মাইজদী স্বর্ণ-রৌপ্য জুয়েলারি সমিতি সহ-সভাপতি সমীর কর্মকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন বাজুস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন।  

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বাজুস উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমিন রাসেল, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপ কার্যনির্বাহী সদস্য ও সদস্য সচিব মো. রিপনুল হাসান, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং কার্যনির্বাহী সদস্য ও সদস্য পবিত্র চন্দ্র ঘোষ, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং সদস্য প্রণব সাহা, বাজুস কেন্দ্রীয় কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক মো. তানভীর আহমেদ।

আরও বক্তব্য দেন নোয়াখালীর বিশিষ্ট জুয়েলারি ব্যবসায়ীরা।  

সভা শেষে কেন্দ্রীয় নেতাদের পরামর্শে জেলার জুয়েলারি ব্যবসায়ীরা একটি কমিটি গঠনে ঐক্যবদ্ধ হন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।