ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪৩১, ২০ অক্টোবর ২০২৪, ১৬ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

টানা পঞ্চমবার ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ পেল বসুন্ধরা টিস্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
টানা পঞ্চমবার ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ পেল বসুন্ধরা টিস্যু অ্যাওয়ার্ড গ্রহণ করেন  বসুন্ধরা পেপার মিলসের হেড অব ডিভিশন সেলস গোলাম সরওয়ার নওশাদ

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৪তম আসরে নিয়েলসেন জরিপের ভিত্তিতে টিস্যু ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ডের স্বীকৃতি পেল বসুন্ধরা টিস্যু।

গত শনিবার রাতে ‘লা মেরিডিয়ানে’ অনুষ্ঠিত জমকালো এক অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন বসুন্ধরা পেপার মিলস্‌ লিমিটেডের হেড অব ডিভিশন সেলস গোলাম সরওয়ার নওশাদ; হেড অব ডিভিশন, মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ তৌফিক হাসান; হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দীন ও বসুন্ধরা গ্রুপের অন্যান্য কর্মকর্তারা।

‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ গ্রহণের সময় বসুন্ধরা টিস্যুর অগণিত গ্রাহক, পরিবেশক, ডিলার, সকল সদস্য ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানিয়েছেন হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দিন। তিনি বলেন, ‘বসুন্ধরা টিস্যু যাত্রার শুরু থেকেই গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করে আসছে। আর এ কারণেই সবসময় ভোক্তাদের পছন্দের শীর্ষে রয়েছে ব্র্যান্ডটি। ’

উল্লেখ্য, নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্বে এবং ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় এ বছরের ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ আয়োজন করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। বিভিন্ন ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ড বাছাই করতে বিশ্বমানের ‘উইনিং ব্র্যান্ডস’ জরিপ পদ্ধতি অনুসরণ করা হয়। দেশের সব বিভাগ থেকে ভোক্তারা এই জরিপে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা,  ডিসেম্বর ২৬, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।