ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

মিতসুবিশি শোরুম-র‌্যাংগস ওয়ার্কশপে জিপি স্টার গ্রাহকদের ছাড়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
মিতসুবিশি শোরুম-র‌্যাংগস ওয়ার্কশপে জিপি স্টার গ্রাহকদের ছাড়

ঢাকা: জিপি স্টার ও মিতসুবিশির মধ্যে পার্টনারশিপের সূচনা উদযাপন করতে সম্প্রতি র‌্যাংগস লিমিটেড ও র‌্যাংগস ওয়ার্কশপের সঙ্গে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন।  

চুক্তির আওতায়, গ্রামীণফোনের স্টার গ্রাহকরা মিতসুবিশি গাড়ির শোরুম ও র‌্যাংগস ওয়ার্কশপে নানা ধরনের সুবিধা উপভোগ করতে পারবেন।

 

রাজধানীতে অবস্থিত মিতসুবিশির ফ্ল্যাগশিপ শোরুম র‌্যাংগস বেবিলোনিয়ায় সম্প্রতি এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে রোববার (১৫ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে গ্রামীণফোন।  

র‌্যাংগস লিমিটেডের হেড অব মার্কেটিং মোহাম্মদ ফাহিম হোসেন ও র‌্যাংগস ওয়ার্কশপ লিমিটেডের মোহাম্মদ রেজওয়ান চেীধুরী এবং গ্রামীণফোনের হেড অব সেগমেন্ট পারফরমেন্স ম্যানেজমেন্ট নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- র‌্যাংগস লিমিটেড ও র‌্যাংগস ওয়ার্কশপের সিইও মোহাম্মদ হামদুর রহমান সায়মন এবং গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব।

এ চুক্তি অনুযায়ী প্ল্যাটিনাম প্লাস ও প্ল্যাটিনাম জিপি স্টার গ্রাহকরা বিশেষ মূল্যে শোরুম থেকে ব্র্যান্ড নিউ মিতসুবিশি গাড়ি কিনতে পারবেন। এছাড়া গাড়ি কেনার পর গ্রাহকরা র‌্যাংগস ওয়ার্কশপ থেকে আফটার সেলস সার্ভিসে ১৫ শতাংশ এবং জেনুইন মিতসুবিশি পার্টস কেনার ক্ষেত্রে ৫ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।  

এ প্রসঙ্গে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, সবাইকে প্রয়োজনীয় বিষয়ের সঙ্গে যুক্ত করার ক্ষেত্রে আমাদের যাত্রায় গ্রাহকদের অগ্রাধিকার দেওয়া আরও গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। গ্রাহক কেন্দ্রিক প্রতিষ্ঠান হিসেবে আমাদের লয়্যাল কাস্টমারদের নতুন অভিজ্ঞতা প্রদানে এবং তাদের জন্য নতুন সেবা নিয়ে আসতে আমরা সর্বদা চেষ্টা করে যাচ্ছি। মিতসুবিশির সঙ্গে এ পার্টনারশিপের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করবো। গ্রাহকরা বিগত ২৫ বছর ধরে আমাদের ওপর আস্থা রেখেছেন, তাদের কারণেই আমরা আজকের অবস্থানে পৌঁছেছি। এ যাত্রায় মিতসুবিশিকে পেয়ে আমরা আনন্দিত।  

র‌্যাংগস লিমিটেড ও র‌্যাংগস ওয়ার্কশপ লিমিটেডের সিইও মোহাম্মদ হামদুর রহমান সায়মন বলেন, দেশের ব্র্যান্ড নিউ গাড়ির বাজারে মিতসুবিশি সব সময়ই এগিয়ে আছে। জাপানি ব্র্যান্ড হিসেবে আমরা গ্রাহকদের আমাদের ব্যবসায়িক কার্যক্রমের ক্ষেত্রে সর্বাগ্রে প্রাধান্য দিয়ে এসেছি এবং তাদের সুবিধা ও স্বাচ্ছন্দ্য বৃদ্ধিতে প্রতিনিয়ত আমরা কাজ করে যাচ্ছি। এ ধারাবাহিক প্রচেষ্টার অংশ হিসেবে গ্রামীণফোনের গ্রাহকদের জন্য নতুন গাড়ি ক্রয় ও আফটার সেলস সার্ভিসে এক্সক্লুসিভ ডিসকাউন্ট নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। আমরা বিশ্বাস করি এ অংশীদারিত্ব শুধু গ্রাহকদের জন্যই সুবিধা নিয়ে আসবে না, একইসঙ্গে এটি দেশের ব্র্যান্ড নিউ গাড়ির বাজারেও এক নতুন মাত্রা যুক্ত করবে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।