ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বীমা দাবির ৪১ লাখ টাকা পরিশোধ করল আস্থা লাইফ ইন্স্যুরেন্স

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
বীমা দাবির ৪১ লাখ টাকা পরিশোধ করল আস্থা লাইফ ইন্স্যুরেন্স

অসুস্থতা ও দুর্ঘটনা জনিত কারণে মৃত্যুবরণকারী ৪ বীমা গ্রাহকের মৃত্যু বীমা দাবি বাবদ ৩১ লাখ টাকা এবং ২ বীমা গ্রাহকের ‘ক্রিটিক্যাল ইলনেস’ বীমা দাবি বাবদ ১০ লাখ, সর্বমোট ৪১ লাখ টাকা বীমা দাবি পরিশোধ করলো আস্থা লাইফ ইনস্যুরেন্স।  

৫ ফেব্রুয়ারি রোববার রাজধানীর মহাখালীতে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে চেক হস্তান্তর করা হয়।

 

বীমা গ্রাহকদের মধ্যে একজন একক বীমার আওতায় এবং অন্যান্যরা ট্রাস্ট ব্যাংক লিঃ, দি প্যালেস লাক্সারি রিসোর্ট এবং যমুনা সিকিউরিটি সার্ভিসেসের গ্রুপ বীমার আওতায় সুরক্ষিত ছিলেন।  

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী প্রধান অতিথি এবং সদস্য (লাইফ) কামরুল হাসান বিশেষ অতিথি হিসাবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. আনোয়ার শফিক, এনডিসি, পিএসসি, এমএসএস, এমবিএ, এমফিল, পিএইচডি (অব.)।  

সংশ্লিষ্ট পলিসির মনোনীতকগণ ও স্ব স্ব প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যানের কাছ থেকে চেক গ্রহণ করেন। তারা আশা প্রকাশ করেন, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সরাসরি তত্ত্বাবধানে এ ধরনের উদ্যোগ বীমা খাতকে স্বচ্ছ ও সুশৃঙ্খল করে বীমার প্রতি সাধারণ মানুষের আস্থা আরও সুদৃঢ় করবে।  

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad