ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

শারজায় পেপার ওয়ান শোতে অংশ নিল বসুন্ধরা পেপার মিলস

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
শারজায় পেপার ওয়ান শোতে অংশ নিল বসুন্ধরা পেপার মিলস

শারজা এক্সপো সেন্টারে (ইসিএস) শারজা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এসসিসিআই) সহযোগিতায় শুরু হয়েছে অষ্টম পেপার ওয়ান শো। মঙ্গলবার শুরু হওয়া এবারের আয়োজনে বিশ্বের ৩০টি দেশের ১৬০টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

মঙ্গলবার এসসিসিআইয়ের চেয়ারম্যান আব্দুল্লাহ সুলতান আল-ওয়াইস অনুষ্ঠান উদ্বোধন করেন। অনুষ্ঠানে তিনি বলেন, এসসিসিআইয়ের পৃষ্ঠপোষকতায় আয়োজিত পেপার ওয়ান শোর মতো গুরুত্বপূর্ণ অনুষ্ঠান ইসিএসকে ভবিষ্যতে আরো উদ্ভাবনী প্রদর্শনী আয়োজনের সুযোগ করে দেবে।

অন্যান্য দেশের সঙ্গে পেপার ওয়ান শোতে বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে বিভিন্ন রকম পেপার, টিস্যুসহ অনেক পণ্য নিয়ে অংশগ্রহণ করেছে  বসুন্ধরা গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান ‘বসুন্ধরা পেপার মিলস লিমিটেড’ (বিপিএমএল)। বিভিন্ন দেশের অংশগ্রহণকারী প্রতিষ্ঠান, সংশ্লিষ্ট কর্মকর্তা ও দর্শনার্থীরা বিপিএমএলের পণ্যের গুণগত মান ও প্রতিযোগিতামূলক মূল্য দেখে বেশ আগ্রহ প্রকাশ করেছে। এতে ভবিষ্যতে আন্তর্জাতিক অঙ্গনে বিপিএমএলের উৎপাদিত পণ্যের চাহিদা বৃদ্ধি হওয়ার ব্যাপক সম্ভাবনা তৈরি হবে।

প্রদর্শনীটি কাগজ শিল্পে জড়িত কর্মকর্তাদের দক্ষতা এবং অভিজ্ঞতা বিনিময়, আধুনিক মেশিন ও প্রযুক্তির সাথে পরিচিত হওয়া, নতুন ব্যাবসায়িক সম্পর্ক এবং অংশীদারত্বের সুযোগ করে দেবে। প্রদর্শনীটি ২১ থেকে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে ৬টা পর্যন্ত চলবে।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।