ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

অন্তরে তারুণ্যের জয়গান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
অন্তরে তারুণ্যের জয়গান

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের অন্যতম জনপ্রিয় একটি ড্রিংক মোজো। ২০০৬ সালে পথচলা শুরু করে খুবই অল্প সময়ের মধ্যে সবার পছন্দের ড্রিংক হিসেবে জায়গা করে নিয়েছে মোজো।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) তেজগাঁও-এ আকিজ হাউসে ‘মোজো অন্তরে তারুণ্য’ ক্যাম্পেইন লঞ্চ করা হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব মার্কেটিং মাইদুল ইসলাম, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার আদনান শফিকসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডর হেড অব মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, মোজো সবার কাছে গ্রহণযোগ্য একটি ব্র্যান্ড। আমরা আশা করি এ বিজ্ঞাপনটি সব শ্রেণির মানুষের খুবই পছন্দ হবে। দেশীয় ব্র্যান্ড এত সুন্দর বিজ্ঞাপনের মাধ্যমে সবাইকে ট্যাগ করে এবং বাংলাদেশের কথা, তারুণ্যর কথা বলছে। অতীতেও আমরা এভাবে প্রকাশ করেছি এবং মোজো সবার অন্তরে জায়গা করে নিয়েছে, আমরা আশাবাদী এ বিজ্ঞাপন ও নতুন আঙ্গিকে সবার অন্তর জয় করবে।

মোজোর স্বতন্ত্র বৈশিষ্ট্য হলো- সব সময় তারুণ্যের কথা বলা। তাদের অদম্য ইচ্ছাশক্তি, সাহস, অনুপ্রেরণার জয়গান করা। মোজো বিশ্বাস করে তারুণ্যের কোনও সীমারেখা নেই। অন্তরে তারুণ্য সব সময় বিরাজমান।

সম্প্রতি মোজো একটি থিমেটিক টিভি বিজ্ঞাপন নিয়ে এসেছে। ‘আমি চলমান, বহমান, ছুঁয়ে চলি আমি আসমান’ আপ বিট এ জিঙ্গেলের সঙ্গে তারুণ্যকে ফুটিয়ে তুলেছে মোজো। বিজ্ঞাপনটি এ মুহূর্তে দেশের সব টিভি চ্যানেলে প্রচারিত হচ্ছে।  বিজ্ঞাপনকে কেন্দ্র করে শুরু হয়েছে ৩৬০ ডিগ্রি মার্কেটিং ক্যাম্পেইন।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।