ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রাজধানীর মিরপুরে ‘ভাইব্রেন্ট’র শো-রুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
রাজধানীর মিরপুরে ‘ভাইব্রেন্ট’র শো-রুম উদ্বোধন ভাইব্রেন্টে শো-রুম উদ্বোধন

ঢাকা: এবার ঢাকার জনবহুল এলাকা মিরপুর-১০ নম্বর গোলচত্বরে খোলা হয়েছে ইউএস-বাংলা ফুটওয়্যার ব্র্যান্ড ‘ভাইব্রেন্ট’ এর শো-রুম।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) আধুনিক সব সুযোগ-সুবিধা সম্পন্ন এ শো-রুমটি উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানবীর তাপস, রেটেইল অপারেশন ম্যানেজার এসএম বেনজির সাকলাইন, জিএম-প্রকিউরমেন্ট মনোয়ার হোসেন, ইউএস-বাংলা এয়ারলাইন্সের ক্রিয়েটিভ ডাইরেক্টর মির্জা মুজাহিদ, জিএম-মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশন মো. কামরুল ইসলামসহ ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তারা।

ইতোমধ্যে সারাদেশে ১১টি শো-রুম নিয়ে এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। স্বল্পতম সময়ে গ্রাহকদের গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্ট সামগ্রী।

ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের নারী-পুরুষ, ও শিশুদের জন্য জুতার কালেকশন রয়েছে শো-রুমগুলোতে।  

ভাইব্রেন্ট সামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দেওয়া হচ্ছে। ভাইব্রেন্টের প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো প্রকার পিগ-স্কিন ব্যবহার করা হয় না।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।  

যাত্রা শুরুর পর থেকে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। এর কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে চলতি বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পন্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর।

গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই নগদ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টারকার্ড গ্রহণ করা হয়। ইতোমধ্যে অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সব পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।

মিরপুরে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার হিসেবে থাকছে ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। মিরপুর ভাইব্রেন্টে যোগাযোগ- ১০ নম্বর গোলচত্বর, মিরপুর, ঢাকা। ফোন- ০১৭১১৪০৬৮৮০।

বাংলাদেশ সময়: ০৩০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এমইউএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।