ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ভালোবাসা দিবসে বিক্রয় ডটকমের ‘ভ্যালেন্টাইন ডিলস’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
ভালোবাসা দিবসে বিক্রয় ডটকমের ‘ভ্যালেন্টাইন ডিলস’ ভালোবাসা দিবসে বিক্রয় ডটকমের ‘ভ্যালেন্টাইন ডিলস’

ঢাকা: দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডটকম আসন্ন ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে গ্রাহকদের জন্য নিয়ে এলো বিশেষ অফার ‘ভ্যালেন্টাইন ডিলস’।

এই অফারে গ্রাহকরা বিক্রয় ডটকম থেকে যে কোনো পণ্য কিনে জিতে নিতে পারবেন অসাধারণ কিছু উপহার।

এই ক্যাম্পেইনে বিক্রয়’র সঙ্গে ‘হসপিটালিটি পার্টনার’ হিসেবে থাকছে রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা এবং ‘ট্র্যাভেল পার্টনার’ হিসেবে থাকছে ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড।

বিক্রয় ডিলস হচ্ছে বিক্রয় ডট কম সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা ‘Buy Now’ ফিচারের মাধ্যমে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সঙ্গে ক্রেতাদের কাছে পৌঁছে দেয়।

ভালোবাসা দিবস উপলক্ষে বিক্রয় ডিলসে থাকছে টি-শার্ট, মগ, পরিধেয় ফ্যাশন আইটেম, ঘড়ি ইত্যাদি। এছাড়া বিক্রয় ডিলস এ রয়েছে বিভিন্ন পণ্য যা গ্রাহকরা তাদের পরিবার ও বন্ধুদের জন্য উপহার হিসেবে কিনতে পারবেন। বিক্রয় ডিলস’র যেকোনো পণ্য কিনেই প্রতিযোগিতায় অন্তর্ভুক্ত হওয়া যাবে।

প্রতিযোগীদের মধ্য থেকে তিনজন বিজয়ী গ্রাহক ও তার সঙ্গীর জন্য রয়েছে দারুণ উপহার। বিজয়ী গ্রাহকদের জন্য প্রথম পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকিট ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেডের সৌজন্যে এবং ৩ দিন ২ রাত রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, কক্সবাজারে থাকার সুযোগ।

দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকিট ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেডের সৌজন্যে এবং ২ দিন ১ রাত রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, কক্সবাজারে থাকার সুযোগ এবং তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে ২ দিন ১ রাত রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, কক্সবাজারে ২ জনের থাকার সুযোগ।   

এ অফারটি পেতে গ্রাহকরা চলতি ১০ ফেব্রুয়ারির মধ্যে বিক্রয় ডিলস থেকে পণ্য কিনে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন।

পছন্দের পণ্য কিনতে গ্রাহকদের বিক্রয় ডিলস এ গিয়ে ‘Buy Now’ এ ক্লিক করে অর্ডার করতে হবে। অর্ডার হওয়ার পর বিক্রয়’র পক্ষ থেকে গ্রাহকের জন্য একটি অর্ডার আইডি ধার্য করা হবে। সেই অর্ডার আইডিটির মাধ্যমেই বিক্রয় ডটকমের কর্তৃপক্ষ র‍্যাফেল ড্র’র দিন বিজয়ী নির্ধারণ করবেন।

কাঙ্ক্ষিত পণ্য ঢাকার মধ্যে তিনদিন ও ঢাকার বাইরে পাঁচদিনের মধ্যে পণ্য পৌঁছে যাবে। ১২ ফেব্রুয়ারিতে বিক্রয় ডটকমের হেড অফিসে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।

‘ভ্যালেন্টাইন ডিলস’ সম্পর্কে বিক্রয় ডট কম’র হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, ভালোবাসা দিবস বাংলাদেশে এখন অনেকটা উৎসবে পরিণত হয়েছে। এই দিনে সবাই চায় প্রিয়জনকে সারপ্রাইজ দিতে। বিক্রয় ডট কম-এ আমরা গ্রাহকদের জন্য সেই সুযোগটিই করে দিয়েছি। আর বিজয়ী গ্রাহকদের জন্য তো আকর্ষণীয় উপহার থাকছে। আশা করি, এবারের ভালোবাসা দিবস গ্রাহকদের জন্য ভালোবাসায় পরিপূর্ণ হবে।

এই ক্যাম্পেইনের অংশীদার রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা’র ডিজিটাল মার্কেটিং অ্যান্ড সেলস ম্যানেজার এ কে এম আসাদুর রহমান বলেন, ভালোবাসা দিবসে রয়েল টিউলিপ সবসময়ই এক্সক্লুসিভ আয়োজন করে। আমরা বিশ্বাস করি, বিক্রয়’র ক্যাম্পেইন বিজয়ী গ্রাহক ও তাদের সঙ্গীরা অভিভূত হবেন।

অন্য আরেক অংশীদার ইউএস বাংলা এয়ারলাইন্স লিমিটেডের মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর’র জেনারেল ম্যানেজার কামরুল ইসলাম বলেন, ভালোবাসা দিবসে গ্রাহকদের চমকে দিতে বিক্রয়’র এই ক্যাম্পেইনটি সত্যিই অসাধারণ। বিশেষ এই দিবসে বিক্রয়’র ক্যাম্পেইনের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমরা আশা করি, বিজয়ী গ্রাহকরা ইউএস-বাংলার রাউন্ড ট্রিপটি উপভোগ করবেন।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।