ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

পঞ্চম ঢাকা বাইক শো’তে ইয়ামাহার চোখ ধাঁধানো আয়োজন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
পঞ্চম ঢাকা বাইক শো’তে ইয়ামাহার চোখ ধাঁধানো আয়োজন অনুষ্ঠানে এসিআই মটরসের ম্যানেজিং ডিরেক্টর ড. এফএইচ আনসারীসহ অন্যরা।

ঢাকা: এসিআই মটরস্ হলো এসিআই লিমিটেডের সহযোগী ও বাংলাদেশে ইয়ামাহার একমাত্র টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। বর্তমানে দেশব্যাপী রয়েছে এর শক্তিশালী ডিলার ও সার্ভিস নেটওয়ার্ক।

১৪ থেকে ১৬ মার্চ (শনিবার) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিত হচ্ছে পঞ্চম ঢাকা বাইক শো ২০১৯। যেখানে চোখ ধাঁধানো আয়োজন নিয়ে হাজির হয়েছে এসিআই মটরস-ইয়ামাহা।

ডিসপ্লে এবং অ্যাক্টিভিটি দু’ভাগে সাজানো এ আয়োজন। প্রথমবারের মতো ইয়ামাহার আপকামিং নতুন মডেলের টাচ্ অ্যান্ড ফিল এক্সপেরিয়েন্স নিতে পেরেছেন বাইকার এবং ক্রেতারা।

স্পোর্টস, টুরিং, অফ রোড, স্টাইল ও পাওয়ার এবং স্কুটার এই পাঁচটি ডিফারেন্ট সেগমেন্ট’র বাইক নিয়ে সাজানো এ আয়োজন নজর কেড়েছে বাইকপ্রেমীদেরই। এছাড়া ইয়ামাহা রাইডিং একাডেমির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে স্পেশাল স্কিলড রাইডিং ট্রেনিং প্রোগ্রাম যা জাপান থেকে আগত বিশেষভাবে প্রশিক্ষিত ট্রেইনার পরিচালিত হয়েছে।

এ প্রশিক্ষণের মাধ্যমে বাইক চালানোর সময় সেফটি এবং অন্যান্য প্রয়োজনীয় বিষয়গুলো তুলে ধরা হয়েছে। বাইকপ্রেমীদের জন্য আরও ছিল টেস্ট রাইড, জিমখানা রাইডিং এবং আরও নানা আকর্ষণীয় আয়োজন।

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন এসিআই মটরসের ম্যানেজিং ডিরেক্টর ড. এফএইচ আনসারী, এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস, বিজনেস ম্যানেজার রবিউল হক এবং ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর জান্নাতুল ফেরদৌস পিয়া।

শনিবার উপস্থিত থাকবেন ইয়ামাহার ব্র্যান্ড আম্বাসেডর তাসকিন আহমেদ এবং এসিআই মটরস ও ইয়ামাহা’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।