ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বর্ষবরণ উদযাপনে‌‌ ‘দারাজ বৈশাখী মেলা’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
বর্ষবরণ উদযাপনে‌‌ ‘দারাজ বৈশাখী মেলা’ বর্ষবরণ উদযাপনে‌‌ ‘দারাজ বৈশাখী মেলা’

ঢাকা: বৈশাখ মানেই নতুনের জয়ধ্বনি। বৈশাখ মানেই পুরনো গ্লানি-ব্যর্থতাকে জয় করে সামনে এগিয়ে যাওয়া। বৈশাখ মানেই বাঙালির প্রাণের উৎসব-পহেলা বৈশাখ।

দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপনকে আরও রঙিন করে তুলতে শুক্রবার (২৮ মার্চ) থেকে রোববার (১৪ এপ্রিল) পর্যন্ত গ্রাহকদের জন্য নিয়ে এলো অনলাইন শপিং ক্যাম্পেইন দারাজ বৈশাখী মেলা ১৪২৬’।  

দারাজের এ ক্যাম্পেইনে বিপুল সংখ্যক পণ্যে মূল্য ছাড়ের পাশাপাশি থাকছে মিস্ট্রি বক্স, শেক অ্যান্ড উইন, পেমেন্ট ক্যাশব্যাকসহ আরও অনেক ফিচার ও উপহার।



দারাজ টিভিসি | পহেলা বৈশাখ

দারাজ বাংলাদেশ গ্রাহকদের জন্য অবিশ্বাস্য সব অফার ও চমকের পাশাপাশি বৈশাখী শাড়ি, পাঞ্জাবি ও শিশুদের পোশাকসহ চোখ ধাঁধানো সব কালেকশন নিয়ে এসেছে। যে কেউ এবার ঘরে বসেই অনায়াসে সেরে ফেলতে পারবেন প্রিয়জনের জন্য চমৎকার বৈশাখী কেনাকাটা। .নারীদের জন্য রয়েছে চমৎকার রঙ-নকশায় রাঙানো পহেলা বৈশাখের শাড়ি,  থ্রি-পিস, কুর্তা, জুতা, ব্যাগসহ বিভিন্ন বৈশাখী ড্রেস। পুরুষদের জন্য নববর্ষের রঙে রঙিন পাঞ্জাবি, ফতুয়া, টি-শার্ট, শার্ট, জুতা, স্যান্ডেল প্রভৃতি বাহারি সামগ্রীর পাশাপাশি শিশুদের জন্যও রয়েছে ছোটদের জামা-জুতা-ড্রেসের সমৃদ্ধ বৈশাখী কালেকশন।  

এছাড়া দারাজ বৈশাখী মেলা উপলক্ষে থাকছে স্মার্টফোন, পাওয়ার ব্যাংক, ডিএসএলআর ক্যামেরা, স্মার্ট টিভিসহ বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। তাই আপনি যদি অপেক্ষাকৃত কম মূল্যে বৈশাখী কেনাকাটার চমৎকার সব সুযোগ হাতছাড়া করতে না চান তবে দারাজের পহেলা বৈশাখ ক্যাম্পেইনটি আপনার জন্য অপেক্ষা করছে দারুণ সব চমক নিয়ে।  .
এ ক্যাম্পেইনের অংশ হিসেবে বাংলার ঐতিহ্যবাহী মজাদার সব খাবার থাকছে দারাজ অনলাইন স্টোরে। যেখান থেকে অর্ডার করলেই দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে আপনার ঘরে পৌঁছে যাবে পহেলা বৈশাখের মজাদার সব খাবার। শুধু তাই নয়, আপনি যদি বিদেশ থেকে বৈশাখের কেনাকাটা সারতে চান তবে সেই সুযোগও থাকছে দারাজের গ্লোবাল কালেকশনের মাধ্যমে। এতে ঘরে বসেই বিদেশের সেরা সব পণ্য এখন মুহূর্তেই হাজির হয়ে যাবে আপনার দরজায়।

দারাজের অন্যান্য ক্যাম্পেইনের মতো এবারও থাকছে ক্রেতাদের কাছে তুমুল জনপ্রিয় মেগা ডিলস, মিস্ট্রি বক্স, ফ্ল্যাশ সেলের মতো দারুণ সব আকর্ষণ।  

এ তালিকায় থাকছে প্লে অ্যান্ড উইন, শেক অ্যান্ড উইন ভাউচার, কালেক্টিবল ভাউচারসহ আরও নতুন চমক। দারাজ অ্যাপে ঢুকে গেম খেললে কিংবা মোবাইল ঝাঁকিয়েই আপনি পেতে পারেন এমন সব চমক যার জন্য প্রস্তুত না আপনিও। .কালেক্টিবল ভাউচারের মাধ্যমে এখন একই পণ্যে ব্যবহার করা যাবে একাধিক ডিসকাউন্ট ভাউচার যা এবার সাধকে নিয়ে যাবে সাধ্যের কাছাকাছি।  

মোবাইল ব্যাংকিং বিকাশ কিংবা অন্যান্য পেমেন্ট মেথডে দারুণ সব ক্যাশব্যাক অফার তো থাকছেই।

তাই নিজেকে ও প্রিয়জনকে যদি এ বিশাল আনন্দযজ্ঞের প্রস্তুতি থেকে বঞ্চিত করতে না চান- আপনার বৈশাখী শপিং লিস্ট তৈরি থাকুক বা না থাকুক - দারাজ বৈশাখী মেলার ক্যাম্পেইন আপনার জন্য অপেক্ষা করছে বিশাল বৈশাখী কালেকশন, চমৎকার সব ডিল ও সর্বোচ্চ ছাড়ে অপেক্ষাকৃত কম দামে বৈশাখী কেনাকাটার দারুণ সুযোগ নিয়ে। সেই সঙ্গে ঢাকা, চট্টগ্রাম, সিলেটসহ সারাদেশে দ্রুত হোম ডেলিভারির পাশাপাশি ব্র্যান্ড ওয়ারেন্টি, সাত দিনের রিটার্ন পলিসি তো থাকছেই। তো আর দেরি কেন? এবার উৎসবের তালে তালে দারাজের সঙ্গে রঙিন হয়ে উঠুক আপনার পহেলা বৈশাখও।  

বিজ্ঞাপন

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।