ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

স্ট্যান্ডার্ড চার্টার্ড ট্রেড অ্যাওয়ার্ড পেলো পিএইচপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
স্ট্যান্ডার্ড চার্টার্ড ট্রেড অ্যাওয়ার্ড পেলো পিএইচপি স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ট্রেড অ্যাওয়ার্ড অনুষ্ঠান | ছবি: বাংলানিউজ

ঢাকা: স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ট্রেড অ্যাওয়ার্ড ২০১৮ পেয়েছে পিএইচপি ফ্যামিলি।

শনিবার (৩০ মার্চ) রাজধানীর হোটেল রেডিসন ব্লুতে আয়োজিত অনুষ্ঠানে পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান ও পরিচালক আমির হোসেনের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

ব্যাংকের ট্রেড ভলিউমে সর্বোচ্চ অবদান রাখায় পিএইচপি ফ্যামিলিকে অটোমোবাইল খাতে এই অ্যাওয়ার্ড দেয় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।

পার্টনারস্ ইন প্রোগ্রেস: স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ট্রেড অ্যাওয়ার্ড ২০১৮ প্রদান অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দেশের তিন শত‍াধিক ব্যবসায়ী।

আন্তর্জাতিক বাণিজ্যে বিশেষ অর্জনের জন্য স্বীকৃতি প্রদানের অংশ হিসেবে স্টান্ডার্ড চার্টাড ব্যাংক মূল্যবান গ্রাহকদের সঙ্গে ব্যাংকের গভীর সর্ম্পক উদযাপন শুরু করেছে ২০১৮ সাল থেকে।

পিএইচপি ফ্যামিলি ছাড়াও এই বছর ১২টি প্রতিষ্ঠান এবং জাতীয় রপ্তানি ট্রফি বিজয়ী স্বর্ণ বিজয়ী তিনটি প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করে স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ বিজয় বলেন, ‘পার্টনারস্ ইন প্রোগ্রেস: স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ট্রেড অ্যাওয়ার্ড একটি উদ্যোগ যার মাধ্যমে আমরা আমাদের দেশের সমৃদ্ধির যাত্রায় আমাদের ক্লায়েন্টদের সাফল্য উদযাপন করি।

তিনি আরও বলেন, এটি বাংলাদেশের উদ্যোক্তাদের সাফল্যের স্বীকৃতি দেয়, যারা তাদের কঠোর পরিশ্রম ও দক্ষতার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বব্যাপী ভ্যালু চেইন এর গুরুত্বপূর্ণ অংশ  হিসাবে পরিণত করেছে।

বাংলাদেশ সময়: ০১০৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৯
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।