ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

নববর্ষ উপলক্ষে ওয়ালটন টিভিতে ছাড় 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৯
নববর্ষ উপলক্ষে ওয়ালটন টিভিতে ছাড়  ওয়ালটন টিভিতে ছাড়

ঢাকা: বাংলা নববর্ষ ১৪২৬ উপলক্ষে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় এলইডি ও স্মার্ট টেলিভিশনে ১৪ দশমিক ২৬ শতাংশ নগদ ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে দেশীয় মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। এ সুযোগ থাকছে এপ্রিলের ১৫ তারিখ পর্যন্ত।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত ৯ জানুয়ারি থেকে চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব।

এর আওতায় ক্রেতারা দেশের যেকোনো ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন ১৪ দশমিক ২৬ শতাংশ নগদ ছাড়। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ।  

এসব সুবিধার পাশাপাশি ওয়ালটন ই-প্লাজা থেকে অনলাইনে এলইডি ও স্মার্ট টিভি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা মডেল ভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড়সহ ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাচ্ছেন। ই-প্লাজা থেকে ৩২ ইঞ্চি এলইডি টিভি ৫ শতাংশ ছাড়ে ১৬ হাজার ৬২৫ টাকায় কেনা যাচ্ছে। আর একই আকারের ‘অ্যান্ড্রয়েড সেভেন’ অপারেটিং সিস্টেমের স্মার্ট টিভি মিলছে ২১ হাজার ৭৫৫ টাকায়।

ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, পহেলা বৈশাখ বাঙালির প্রধান সার্বজনীন উৎসব। এই উৎসব উপলক্ষে টেলিভিশনের ক্রেতাদের জন্য এটি ওয়ালটনের বিশেষ উপহার।  

ওয়ালটন টেলিভিশন মার্কেটিং বিভাগের ইনচার্জ মারুফ হাসান বলেন, বাঙালির প্রাণের উৎসব বৈশাখ। বাংলা নববর্ষ উপলক্ষে সবার মনে এখন খুশির দোলা। নতুন বছর অর্থাৎ ১৪২৬ সালকে রাঙিয়ে দিতেই ক্রেতাদের এ ছাড় দিচ্ছে ওয়ালটন।

তিনি জানান, দেশীয় প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের হাতে উচ্চ গুণগতমানের টিভি তুলে দেওয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা পৌঁছে দিতে বদ্ধ পরিকর ওয়ালটন। এরই পরিপ্রেক্ষিতে ওয়ালটন টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধাসহ ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে ৪ বছরের গ্যারান্টি সুবিধা ঘোষণা করেছে ওয়ালটন। রয়েছে সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা। আরো রয়েছে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭০টিরও বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা। এতোসব সুবিধা থাকায় বাজারে গ্রাহকপ্রিয়তার শীর্ষে ওয়ালটন টিভি।  

ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, দেশেই নিজস্ব তত্ত্বাবধানে কঠোরভাবে মান নিয়ন্ত্রণ প্রক্রিয়ার মাধ্যমে তৈরি হচ্ছে ওয়ালটন টিভি। আইএসও ক্লাস সেভেন ডাস্ট ফ্রি ক্লিন রুমে অত্যাধুনিক প্রযুক্তির এইচএডিএস (হায়্যার অ্যাডভান্সড ডাইনামিক সুইচিং) এবং আইপিএস (ইন প্ল্যান সুইচিং) প্যানেল তৈরি করছে ওয়ালটন। যা প্যানেলের গুনগত মান ও দীর্ঘস্থায়ীত্ব নিশ্চিত করে। এর ফলে দর্শকরা পান লার্জ ভিউয়িং অ্যাঙ্গেল এবং হাই কন্ট্রাস্ট পিকচার। সেইসঙ্গে ওয়ালটন টিভি ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী।   

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।