ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বন্দর নগর চট্টগ্রামে ফোটন বাণিজ্যিক গাড়ির যাত্রা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৯
বন্দর নগর চট্টগ্রামে ফোটন বাণিজ্যিক গাড়ির যাত্রা

ঢাকা: এসিআই মোটরসের ফোটন বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসেবে বন্দর নগর চট্টগ্রামে যাত্রা শুরু করলো।

চট্টগ্রামের নয়া বাজার মোড়ে অবস্থিত ফোটনের শো-রুমে সেলস, সার্ভিস এবং যন্ত্রাংশের সুবিধা পাওয়া যাবে।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফোটন শো-রুমের উদ্বোধন করেন এসিআই মোটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস।

এসময় উপস্থিত ছিলেন- এসিআই মোটরসের সেলস ডিরেক্টর আজম আলী, ফোটন মোটরসের কান্ট্রি ম্যানেজার মি. চার্লস, ডিলার শের মোহাম্মদ, এসিআই মোটরসের অন্যান্য কর্মকর্তা এবং অসংখ্য গ্রাহক ও শুভার্থীরা।

এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস বলেন, ফোটন কমার্শিয়াল ভেহিক্যালে নিশ্চিত করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি এবং এসিআই মোটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়ত্তর সেবা, যন্ত্রাংশ সহজলভ্যতা এবং গ্রাহক সন্তুষ্টি।

ফোটন বিশ্বের সর্বাধিক বিক্রিত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড, যার একমাত্র পরিবেশক হিসেবে এসিআই মোটরস এ বছর এর প্রথম থেকে সবপ্রকার ফোটন বাণিজ্যিক গাড়ির বিক্রি শুরু করে।

বাংলাদেশে ফোটনের অভিভাবক প্রতিষ্ঠান এসিআই মোটরস কৃষি যন্ত্রপাতি, কনস্ট্রাকশন ইকুইপমেন্ট, মোটরসাইকেল, ব্যবসায় বিক্রয়ত্তর সেবা এবং গ্রাহক সন্তুষ্টিতে দেশের শীর্ষ স্থানীয় প্রতিষ্ঠান। ফোটন কমার্শিয়াল ভেহিক্যালের ক্ষেত্রে প্রতিষ্ঠানটি সর্বাধিক গ্রাহক সন্তুষ্টি অর্জনে বদ্ধপরিকর।

ফোটন বিশ্বের সবচেয়ে বেশি বিক্রিত ব্র্যান্ড যা সমগ্র বিশ্বের ৭৯টি দেশে ইতোমধ্যে ৮০ লাখের বেশি বাণিজ্যিক পরিবহনের প্রতিনিধিত্ব করে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।