ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

রংপুরে এসিআই মোটরসের বৈশাখী আয়োজন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৯
রংপুরে এসিআই মোটরসের বৈশাখী আয়োজন

ঢাকা: বাংলা নববর্ষ উদযাপনে এসিআই মোটরস রংপুরসহ ২০ জেলায় দিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করেছে।

রোববার (১৪ এপ্রিল) রংপুর সদরের হাজীর হাট মাঠে মেলার আয়োজন করা হয়।  

মেলায় এসিআই মোটরসের গ্রাহক এবং শুভানুধ্যায়ীদের জন্য আয়োজন করা হয় গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নানা রকম খাবার, গ্রামীণ বিভিন্ন খেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

মেলায় প্রদর্শন করা হয় এসিআই মোটরসের সব পণ্যসমূহ যা উপস্থিত দর্শনার্থীদের মধ্যে বিপুল সাড়া ফেলে। মেলায় সোনালিকা ট্রাক্টরের নতুন মডেল ৫২ ম্যাক্সের উদ্বোধন করা হয় এবং গ্রাহকের কাছে হস্তান্তর করা হয়।  

৫২ হর্স পাওয়ারের এ ট্রাক্টরটিতে রয়েছে প্রজেকশন হেডলাইট, পাওয়ার স্টিয়ারিং, ফুয়েল অ্যাফিসিয়েন্ট ইঞ্জিন, ওআইবি ব্রেক, উন্নত গিয়ারবক্স, আরামদায়ক ড্রাইভার সিটসহ অত্যাধুনিক সব সুবিধা।  

এসময় মেলায় উপস্থিত ছিলেন- এসিআই মোটরসের কর্মকর্তা, স্থানীয় প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ এসিআই মোটরসের অসংখ্য গ্রাহক ও শুভানুধ্যায়ী।
 
এসিআই মোটরস দেশের শীর্ষ কৃষি যান্ত্রিকীকরণ প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি বাজারজাত করছে সোনালিকা ট্রাক্টর, এসিআই পাওয়ার টিলার, ডিজেল ইঞ্জিন, পাম্প, রিপার, ইয়ানমার কম্বাইন হারভেস্টার, রাইস ট্রান্সপ্লান্টারসহ অত্যাধুনিক সব কৃষি যন্ত্রপাতি।  

প্রতিষ্ঠানটির সোনালিকা ট্রাক্টর দেশের এক নম্বর ব্র্যান্ড। এর রয়েছে দেশব্যাপী শক্তিশালী সার্ভিস নেটওয়ার্ক, যার মাধ্যমে ছয় ঘণ্টার মধ্যে দেশের যেকোনো গ্রাহককে প্রতিষ্ঠানটি বিক্রয়োত্তর সেবা দিয়ে থাকে।  

এছাড়াও প্রতিষ্ঠানটি বাংলাদেশে বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড ইয়ামাহা মোটরসাইকেল, ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল, কোবেলকো, কেইস, লোভল কন্সট্রাকশন ইকুপমেন্টের একমাত্র পরিবেশক।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।