ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

গুলশানে রেনেসাঁ হোটেলের উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
গুলশানে রেনেসাঁ হোটেলের উদ্বোধন

ঢাকা: অতিথিদের অভূতপূর্ব অভিজ্ঞতা দিতে ঢাকার গুলশানে যাত্রা শুরু করলো রেনেসাঁ হোটেল।

শুক্রবার (২০ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জমকালো উদ্বোধন অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করলো আন্তর্জাতিক লাইফস্টাইল হোটেল ব্র্যান্ড রেনেসাঁ হোটেল।

প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট কোম্পানী লিমিটেড, প্রিমিয়ার গ্রুপের চেয়ারম্যান ড. এইচ বি এম ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল আর মিলার, ম্যারিয়ট ইন্টারন্যাশনালের পক্ষ থেকে রাজীব মেনন, প্রিমিয়ার গ্রুপের ভাইস চেয়ারম্যান ড. মমতাজ বেগম এবং ম্যানেজিং ডিরেক্টর মঈন ইকবালসহ অন্য ডিরেক্টররা।

প্রধান অতিথি আ হ ম মোস্তফা কামালসহ অন্য অতিথিরা ফিতা ও কেক কেটে রেনেসাঁ হোটেলের উদ্বোধন করেন।

প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট কোম্পানী লিমিটেড, প্রিমিয়ার গ্রুপের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর মঈন ইকবাল এবং চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল হোটেল কর্তৃপক্ষের কাছে চাবি তুলে দেন।

তারপর অডিও ভিজ্যুয়ালে হোটেলের বিভিন্ন দিক তুলে ধরা হয় অতিথিদের উদ্দেশ্যে। ছিল অতিথিদের জন্য বিশেষ ডিনারের ব্যবস্থা। ডিনার শেষে কালচারাল প্রোগ্রামে চিরকুট তাদের সঙ্গীত পরিবেশন করে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।