ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আরএফএল’র ২৩ শতাংশ লভ্যাংশ অনুমোদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
আরএফএল’র ২৩ শতাংশ লভ্যাংশ অনুমোদন

ঢাকা: রংপুর ফাউন্ড্রি লিমিটেড (আরএফএল) ২০১৮-২০১৯ অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ২৩ শতাংশ হারে নগদ লভ্যাংশ অনুমোদন দিয়েছে।

শনিবার (২১ ডিসেম্বর) রাজধানীর বাড্ডায় প্রিমিয়ার প্লাজায় অনুষ্ঠিত কোম্পানির ৩৯তম বার্ষিক সাধারণ সভায় এ অনুমোদন দেওয়া হয়।  

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরএফএল জানায়, সভায় উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান আহসান খান চৌধুরী, পরিচালক সাবিহা আমজাদ, চৌধুরী কামরুজ্জামান, মো. আব্দুস সালাম (স্বতন্ত্র), উজমা চৌধুরী (অর্থ), চৌধুরী আতিয়ুর রাসুল (হিসাব), কোম্পানি সচিব মোহাম্মদ আমিনুর রহমান এবং প্রধান অর্থ কর্মকর্তা কিশোর কুমার দেবনাথ।

এছাড়া সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন।

সভায় বিনিয়োগকারীরা বিগত বছরগুলোতে কোম্পানির উল্লেখযোগ্য অগ্রগতির জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জানান এবং কোম্পানির ব্যবসা পরিচালনায় উন্নয়নের জন্য মতামত রাখেন। এ সময় বিনিয়োগকারীরা ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি তাদের পূর্ণ আস্থা ব্যক্ত করেন।

কোম্পানির বিনিয়োগকারীদের অব্যাহত সমর্থন আহ্বান এবং সভার চেয়ারম্যানের প্রতি ধন্যবাদ জানানোর মাধ্যমে সভার কার্যক্রম সমাপ্ত হয়।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।