ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

৯ শতাংশ সুদে গৃহঋণ দেবে এনআরবিসি ব্যাংক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
৯ শতাংশ সুদে গৃহঋণ দেবে এনআরবিসি ব্যাংক

ঢাকা: বেসরকারি খাতের এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড নতুন বছরের প্রথমদিন থেকেই ৯ শতাংশ সুদে গৃহঋণ বিতরণ করবে। 

ব্যাংকটি নতুন এ পণ্যের নাম দিয়েছে ৯৯৯। ৯ মিনিটে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করে ৯ দিনের মধ্যে ৯ শতাংশ সুদে ঋণ পাবেন গ্রাহক।

 

সোমবার (৩০ ডিসেম্বর) রাজধানীর শ্যামলীর রিং রোডে এনআরবিসি ব্যাংকের ৭৫তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে এতথ্য জানিয়েছেন ব্যাংকের চেয়ারম্যান এস এম তমাল পারভেজ।   

তিনি বলেন, নতুন বছরের ১ জানুয়ারি থেকে এক অংকে অর্থাৎ ৯ শতাংশ সুদে গৃহঋণ দেওয়া হবে।  

৯ মিনিটে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করে ৯ দিনে ঋণ পাশ করা হবে ৯ শতাংশ সুদে। প্রাথমিকভাবে রাজধানীর শ্যামলী শাখা থেকে এ ঋণ বিতরণ শুরু হবে। পরে দেশের সব শাখা থেকে এ ঋণ বিতরণ করা হবে।           

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান বলেন, এটি সাধারণ মানুষের ব্যাংক। কোনো গ্রাহক সেবা পেতে কোনো ধরনের সমস্যা মনে করলে চেয়ারম্যান ও এমডিকে ই-মেইল করে জানাতে পারেন। আমরা ই-মেইলের জবাব দেই।     

প্রাথমিক ও গণশিক্ষা সচিব আকরাম আল হোসেন বলেন, প্রধানমন্ত্রীর আহ্বানে প্রবাসীদের উদ্যোগে এ ব্যাংকটি প্রতিষ্ঠিত। আমার মতো সব গ্রাহককে সেবা দেবে সেটাই আমার প্রত্যাশা। গ্রাহকরা ভালো সেবা পেলেই ব্যাংক প্রতিষ্ঠার উদ্দেশ্য সফল হবে।  

সবধরনের আধুনিক ব্যাংকিংসেবা নিয়ে শ্যামলী রিং রোডের এইচ আই সৈয়দ ম্যানশনে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম।  

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও ব্যাংকের শেয়ারহোল্ডার সেলিনা ইসলাম।  

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, পরিচালক ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আদনান ইমাম, পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এ এম সাইদুর রহমান, পরিচালক লকিয়ত উল্লাহ, পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ।

এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের কমিউনিকেশন বিভাগের প্রধান মো. রুহুল আমিন, সাপোর্ট সার্ভিসেস অ্যান্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, ভাইস প্রেসিডেন্ট মেজর (অব.) পারভেজ হোসেন, শ্যামলী রিং রোড শাখার ব্যবস্থাপক এম এম মশিউর রহমানসহ গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।