ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইউসিবি-চ্যানেল আইয়ের মধ্যে চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
ইউসিবি-চ্যানেল আইয়ের মধ্যে চুক্তি

ঢাকা: ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও চ্যানেল আইয়ের কৃষি বিষয়ক কার্যক্রম হৃদয়ে মাটি ও মানুষের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে।

সম্প্রতি চ্যানেল আই ভবনে শস্যসহায় কার্যক্রমের যাত্রা বিষয়ক এ চুক্তি স্বাক্ষর হয়। শস্যসহায় কার্যক্রমের মাধ্যমে সহজ শর্তে প্রান্তিক কৃষকদের ঋণ সুবিধা দেওয়া হবে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল ও চ্যানেল আইয়ের ডিরেক্টর ও হেড অব নিউজ শাইখ সিরাজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

মোহম্মদ শওকত জামিল বলেন, শস্যসহায় কার্যক্রমের মাধ্যমে কৃষকদের মধ্যে ঝামেলাহীন ও সহজ শর্তে ঋণ দেওয়া সহজ হবে।

শাইখ সিরাজ বলেন, চ্যানেল আইয়ের কৃষি বিষয়ক কার্যক্রম হৃদয়ে মাটি ও মানুষের যোগাযোগ কাঠামোর মাধ্যমে কৃষকদের ব্যাংক ঋণ দেওয়া সহজতর হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী, মোহাম্মদ মামদুদুর রশীদ, ইউসিবির এসইভিপি ও কোম্পানি সেক্রেটারি এ টি এম তাহমিদুজ্জামান, ইউসিবির ইভিপি ও হেড অব ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স জাভেদ ইকবাল, চ্যানেল আইয়ের সিনিয়র নিউজ এডিটর আদিত্য শাহীন, চ্যানেল আই অনলাইনের এডিটর তৌফিক আহমেদ, চ্যানেল আইয়ের স্পেশাল করেসপন্ডেন্ট রিজভী নেওয়াজ এবং চ্যানেল আইয়ের সিনিয়র রিপোর্টার জহির মুননাসহ উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মকর্তারা।

শস্যসহায় কার্যক্রমের মাধ্যমে কৃষি ঋণ দেওয়ার পাশাপাশি প্রয়োজন সাপেক্ষে কৃষককে প্রযুক্তি, আবহাওয়া পূর্বাভাস ও বিমা সুবিধা দেওয়ার ব্যবস্থা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
পিআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।