ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

গ্রামীণফোন ফোরজি: বাসা ও অফিসে ইন্টারনেট ব্যবহার হবে আরো সহজ

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
গ্রামীণফোন ফোরজি: বাসা ও অফিসে ইন্টারনেট ব্যবহার হবে আরো সহজ

ঢাকা: কোভিড-১৯ বৈশ্বিক মহামারি প্রতিষ্ঠান ও ব্যক্তি পর্যায়ে ইন্টারনেট ব্যবহার ত্বরান্বিত করেছে। এই পরিস্থিতিতে, মানুষের ইন্টারনেট ব্যবহারকে আরো সহজ করেছে গ্রামীণফোন।

এখন মোবাইল ফোনের পাশাপাশি বাসা ও অফিস থেকেও গ্রাহকরা গ্রামীণফোনের ফোরজি কানেক্টিভিটির সুবিধা গ্রহণ করতে পারবেন।  

ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন আজ উন্মোচন করেছে ‘জিপি ফোরজি পকেট রাউটার হোম সল্যুশন বান্ডল’। এই বান্ডলের আওতায় ক্রেতারা বিনামূল্যে একটি ফোরজি সিমসহ জিপি ফোরজি পকেট রাউটার জেডটিই এমএফ৯২৭ইউ ক্রয় করতে পারবেন এবং ৩০ দিনের জন্য ৫০ জিবি ফোরজি ইন্টারনেট উপভোগ করতে পারবেন ৪৯৯ টাকায়। এই রাউটারের সাথে গ্রামীণফোনের গ্রাহকরা ছয় মাসে ১২ বার (প্রতিমাসে দুই বার) এই  মাসিক ইন্টারনেট প্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহকদের জন্য সম্পুর্ণ ফোরজি কানেক্টিভিটির এ সল্যুশন মূল্য ২,৯৯৯ টাকা থেকে শুরু।    

এ নিয়ে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, ‘প্রতিদিনের কাজ, শিক্ষা বিষয়ক তথ্য, কেনাকাটা  কিংবা ব্যবসায়িক কার্যক্রম পরিচালনাসহ অধিকাংশ ক্ষেত্রেই দেশের মানুষ ইন্টারনেটের ওপর বহুলাংশে নির্ভরশীল হয়ে পড়েছেন। ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি  পার্টনার হিসেবে আমরা সবসময় গ্রাহকদের ইতিবাচক ও সহজ সল্যুশন প্রদানে কাজ করছি। ’ 

তিনি আরও বলেন, ‘এই সঙ্কটকালীন সময়ের শুরুতে মানুষ যেনো খুব সহজে ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে তাদের প্রয়োজনীয় কার্যক্রম পরিচালনা করতে পারে সে লক্ষ্যে ফোরজি পকেট রাউটার নিয়ে এসেছিলাম। এরই ধারাবাহিকতায়, গ্রাহকদের ডিজিটাল প্রযুক্তির ব্যবহারের বিষটিকে ত্বরান্বিত করতে আমরা নতুন এই বান্ডল অফার নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। ’
প্রথমবার ট্যাগিংয়ের ক্ষেত্রে ক্রেতারা সাতদিনের জন্য বিনামূল্যে ১ জিবি ফোরজি ইন্টারনেট সুবিধা পাবেন এবং ডিভাইস বান্ডেলটি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা কুপন পাবেন, যা দিয়ে তারা ওয়ালটন ইলেকট্রনিকসে ১০ শতাংশ, ওরিয়ন ফুটওয়্যারে ১২ শতাংশ, বেবি শপ লিমিটেড কিডস ক্লথিংয়ে ১৭ শতাংশ এবং অথেনটিক কাবাব এক্সপ্রেস ফুডে ২০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।  

টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৭৬ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৫ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘‘চলো বহুদূর’’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।