ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের স্বাস্থ্য বীমা চালু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের স্বাস্থ্য বীমা চালু .

ঢাকা: প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড সম্প্রতি মেয়াদী জীবন ও স্বাস্থ্য বীমার সমন্বয়ে ‘স্বাস্থ্য বীমা’ নামে নতুন একটি পরিকল্প বাংলাদেশের জনগণের জন্য চালু করেছে।  

প্রগতি লাইফের ‘স্বাস্থ্য বীমা’ এমন একটি বিশেষ বীমা পলিসি যা এর গ্রাহককে দেশে অথবা বিদেশে হাসপাতাল চিকিৎসা সুবিধা নিশ্চিতের পাশাপাশি তার অবর্তমানে পরিবারের প্রয়োজনীয় আর্থিক সুরক্ষা দেওয়ার জন্য তৈরি করা হয়েছে।

এটি একটি বিশেষ বীমা পলিসি যেখানে এর গ্রাহক পাবেন জীবন বীমা ও স্বাস্থ্য বীমার অনন্য সমন্বয়। এ বীমা পলিসির আওতায় এর গ্রাহক পাচ্ছেন পাঁচ লাখ টাকা অথবা ১০ লাখ টাকার হাসপাতাল চিকিৎসা সুবিধা। সেইসঙ্গে পাঁচ লাখ টাকা অথবা ১০ লাখ টাকার জীবন বীমা সুবিধা, যা তার পরিবারকে আর্থিকভাবে সুরক্ষিত রাখতে সহায়তা করবে।   

রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ‘স্বাস্থ্য বীমা’ পরিকল্প নিয়ে বক্তব্য রাখেন- প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের চেয়ারম্যান খলিলুর রহমান, পরিচালক আবদুল আউয়াল মিন্টু এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম জে আজিম।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।