ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

পুষ্টি পরিবারে নতুন সদস্য ‘পুষ্টি ড্রিংকিং ওয়াটার’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
পুষ্টি পরিবারে নতুন সদস্য ‘পুষ্টি ড্রিংকিং ওয়াটার’

ঢাকা: বাংলাদেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান টি কে  গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান পুষ্টি কনজ্যুমার ডিভিশনের অধীনে বাজারে এসেছে ‘পুষ্টি ড্রিংকিং ওয়াটার’।  

সোমবার (১ ফেব্রুয়ারি) টি কে ভবনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ‘পুষ্টি ড্রিংকিং ওয়াটার’-এর উদ্বোধন করেন টি কে গ্রুপের গ্রুপ ডিরেক্টর মোহাম্মদ মোস্তফা হায়দার।

এ সময় গ্রুপের বিভিন্ন ইউনিট ও ফ্যাক্টরির ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন- পরিচালক (মার্কেটিং) মোহাম্মদ মোফাচ্ছেল হক, পরিচালক (প্রোডাকশন ও টেকনিক্যাল) খোরশেদ আলম, চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার লেফটেন্যান্ট কর্নেল (অব.) আলমাস রাইসুল গণি, জি এম (ফ্যাক্টরি) তৌহিদুল ইসলাম।

মোস্তফা হায়দার বলেন, পুষ্টি ব্র্যান্ড সব সময় ভোক্তা সাধারণের চাহিদার কথা বিবেচনা করে গুণগত মানসম্পন্ন পণ্য উৎপাদন ও বাজারজাত করে আসছে। এরই ধারাবাহিকতায় ‘পুষ্টি ব্র্যান্ড’ নিয়ে এসেছে আরেকটি নতুন পণ্য ‘পুষ্টি ড্রিংকিং ওয়াটার’। যা খুব শিগগিরই ভোক্তাদের আস্থা অর্জন করবে বলে মনে করেন তিনি।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa