ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এক্সিম ব্যাংকের দশম বিশেষ সাধারণ সভা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
এক্সিম ব্যাংকের দশম বিশেষ সাধারণ সভা

ঢাকা: এক্সিম ব্যাংকের দশম বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ মার্চ) এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে এ সভা অনুষ্ঠিত হয়।

বিশেষ সাধারণ সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। সভায় বাংলাদেশ ব্যাংকের অনাপত্তির ভিত্তিতে, শর্তসাপেক্ষে ৬০০ কোটি টাকার মুদারাবা পারপেচুয়াল বন্ডের কমন শেয়ারে রুপান্তরসহ আরও দুটি আলোচ্যসূচি শেয়ারহোল্ডারদের অনুমোদনের জন্য উপস্থাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, মো. নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, মেজর (অব.) খন্দকার নূরুল আফসার, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীর প্রতীক (বার), রঞ্জন চৌধুরী, খন্দকার মো. সাইফুল আলম, অধ্যাপক মো. সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, মো. আব্দুল বারী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন ও কোম্পানি সেক্রেটারি মো. মনিরুল ইসলাম।

বিশেষ সাধারণ সভায় অনলাইনে উপস্থিত শেয়ারহোল্ডারদের সামনে ব্যাংকের সার্বিক চিত্র তুলে ধরেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারদের আন্তরিক কৃতজ্ঞতা জানান। বিশেষ এ সাধারণ সভায় উপস্থিত থাকার জন্য সবাইকে ধন্যবাদ জাননা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, মার্চ ০৯, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।