ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাজারে আসছে নাটিশ ফিল্ডের ম্যাকাডামিয়া নাট-অয়েল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
বাজারে আসছে নাটিশ ফিল্ডের ম্যাকাডামিয়া নাট-অয়েল

ঢাকা: দেশের বাজারে আসছে কেনিয়ার জনপ্রিয় কোম্পানি উইশ কেনিয়া লিমিটেডের পণ্য নাটিশ ফিল্ড ব্র্যান্ডের ম্যাকাডামিয়া নাট এবং এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া অয়েল।

মঙ্গলবার (৯ মার্চ) ওই কোম্পানি থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শতভাগ হালাল ও অর্গানিক এসব পণ্য পাওয়া যাবে আমদানিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেডের ই-কমার্স প্ল্যাটফর্ম লিভহেলদিবিডি ডটকমে (www.livehealthybd.com)। ই-কমার্স ছাড়াও ফেসবুক পেজ থেকেও (www.facebook.com/livehealthybd/) সরাসরি অর্ডার দেওয়া যাবে। নাটিশ ফিল্ডের  ম্যাকাডামিয়া নাট এবং এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া নাট অয়েলের প্রি-অর্ডারে ১০ শতাংশ মূল্য ছাড় চলছে।

আমদানিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেডের সিইও মো. ইকবাল হোসেন ভূঁইয়া বলেন, নাটিশ ফিল্ডের ম্যাকাডামিয়া নাট এবং এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া অয়েলের বাংলাদেশের একমাত্র আমদানিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেড। কেনিয়ার জনপ্রিয় এই ম্যাকাডামিয়া নাট এবং এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া নাট অয়েল অন্যদেশের ম্যাকাডামিয়া নাট এবং অয়েলের চেয়ে বেশি সুস্বাদু। আগামী ৪ এপ্রিল পর্যন্ত প্রি-অর্ডার করতে পারবেন। যারা প্রি-অর্ডার করবেন তাদের জন্য থাকছে ১০ শতাংশ মূল্য ছাড়।

ইকবাল হোসেন ভূঁইয়া আরো বলেন, লিভহেলদিবিডি ডটকম ছাড়াও এপ্রিল থেকে নাটিশ ফিল্ডের ম্যাকাডামিয়া নাট এবং এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া অয়েল পাওয়া যাবে গুলশান ২ এবং ধানমন্ডি ইউনিমার্ট, ল্যাভেন্ডার, গুলশান ১ ডিসিসিতে ঢালি সুপার শপে। এছাড়া প্রিয়শপ ডটকম, দারাজ এবং ওষুধের দোকানগুলোতে পাওয়া যাবে। আমাদের ফেসবুক পেজের মাধ্যমে সরাসরি প্রি-অর্ডার করা যাবে।

৮০ শতাংশ ম্যাকাডামিয়া নাট এবং এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া নাট অয়েলে রয়েছে মনোস্যাচুরেটেড এবং উচ্চ পর্যায়ের ওমেগা-৩ এসিড। এটি শরীরের সাইটো সটেরোলসের বড় উৎস। ম্যাকাডামিয়া নাট এবং এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া নাট অয়েল ক্যানসারের ঝুঁকি কমায়। হার্ট ভালো রাখতে ম্যাকাডামিয়া নাট বেশ কার্যকর। এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া নাট অয়েল রান্নার সময় বিভিন্ন ধরনের ভাজা খাবার তৈরিতে ব্যবহার করা যায়। যেসব খাবার ওভেনে তৈরি করতে হয় সে খাবারেও এই তেল ব্যবহার করা যায়। এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া নাট অয়েল অলিভ অয়েলের চেয়েও অধিক কার্যকর।

ইকবাল হোসেন ভূঁইয়া বলেন, নাটিসফিল্ডের ম্যাকাডামিয়া নাট থাকবে ২০০ গ্রাম জারে। মূল্য ১ হাজার ৫০ টাকা। এছাড়া নাটিশ ফিল্ডের এক্সট্রা ভার্জিন ম্যাকাডামিয়া নাট অয়েলের চারটি সাইজের বোতলে পাওয়া যাবে ৭৫০ মিলিলিটার., ৫০০ মি.লি., ২৫০ মি.লি. এবং ১০০ মি.লি. এর বোতল। শুধু মাত্র ১০০ মি.লি. সাইজের বোতলটি ত্বক এবং চুলে ব্যবহারের জন্য।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।