ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিকাশ পে-রোল সল্যুশন ব্যবহার করবে সেবা প্ল্যাটফর্ম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
বিকাশ পে-রোল সল্যুশন ব্যবহার করবে সেবা প্ল্যাটফর্ম

ঢাকা: কর্মীদের বেতন ও অন্যান্য ভাতা বিতরণে এখন থেকে বিকাশের পে-রোল সল্যুশন ব্যবহার করবে সেবা প্ল্যাটফর্ম লিমিটেড (সেবা এক্স ওয়াই জেড)। এ লক্ষ্যে সম্প্রতি বিকাশ ও সেবা প্ল্যাটফর্মের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বিকাশে বেতন দেওয়ার এই সেবা গ্রহণ করায় বেতন-ভাতা বিতরণে নগদ টাকার ঝামেলা থাকবে না এবং তাৎক্ষণিক কর্মীদের অ্যাকাউন্টে বেতন দেওয়া হবে আরও সহজ ও দ্রুত।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ, সেবা এক্স ওয়াই জেড-এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আদনান ইমতিয়াজ হালিম এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিকাশ অ্যাকাউন্টে বেতন পাওয়ার পর সেবা এক্স ওয়াই জেড কর্মীরা এখন সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন বা অনলাইনে পণ্য কিনে পেমেন্ট করা, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান দেওয়া, স্কুল কলেজের বেতন পরিশোধ করা, বাস-ট্রেন-বিমান-লঞ্চ ও মুভি টিকেট ক্রয় করা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করা সহ অসংখ্য সেবা সহজেই নিতে পারবেন। এছাড়া দেশজুড়ে ছড়িয়ে থাকা ২ লাখ ৪০ হাজার এজেন্ট পয়েন্ট এবং ৯টি ব্যাংকের ১১৮৩টি এটিএম বুথ থেকে যেকোনো পরিমাণ অর্থ ক্যাশ আউটও করতে পারবেন। আর বিকাশ অ্যাকাউন্টে টাকা জমা রেখে মুনাফা লাভের সুযোগ তো রয়েছেই।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মার্চ ০৯, ২০২১
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।