ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শিল্প মন্ত্রণালয়ের পুরস্কার পেলো ৭ ব্যক্তি-প্রতিষ্ঠান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
শিল্প মন্ত্রণালয়ের পুরস্কার পেলো ৭ ব্যক্তি-প্রতিষ্ঠান

ঢাকা: বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি বাস্তবায়ন ও শুদ্ধাচার পুরস্কার দিয়েছে শিল্প মন্ত্রণালয়। ২০১৯-২০ অর্থবছরের জন্য এই পুরস্কার দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৯ মার্চ) শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি বাস্তবায়নে প্রথম পুরস্কার পেয়েছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই); দ্বিতীয় পুরস্কার পেয়েছে বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট (বিআইএম) এবং তৃতীয় পুরস্কার পেয়েছে ন্যাশনাল প্রোডাক্টিভিটি অর্গানাইজেশন (এনপিও)।

এছাড়াও শুদ্ধাচারে পুরস্কার পেয়েছেন শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর/সংস্থার প্রধান বিএসটিআিইর সাবেক মহাপরিচালক মো. মুয়াজ্জেম হোসাইন; গ্রেড-১ থেকে গ্রেড-১০ ভুক্ত কর্মকর্তা বেগম ফারজানা মমতাজ, যুগ্মসচিব এবং গ্রেড-১১ থেকে গ্রেড-২০ ভুক্ত কর্মচারী মোছা. শাম্মি আক্তার তিথী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। শিল্প সচিব কে এম আলী আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত সচিব (এপিএ টিম প্রধান) মো. গোলাম ইয়াহিয়া।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, মার্চ ০৯, ২০২১
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।