ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

গোল্ডেন হারভেস্ট আইসক্রিম ও রানবাংলা ইন্টারন্যাশনালের মধ্যে চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
গোল্ডেন হারভেস্ট আইসক্রিম ও রানবাংলা ইন্টারন্যাশনালের মধ্যে চুক্তি

ঢাকা: গোল্ডেন হারভেস্ট আইসক্রিম লিমিটেড ও রানবাংলা ইন্টারন্যাশনালের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।  

সম্প্রতি গোল্ডেন হারভেস্ট এগ্রো ইন্ডাস্ট্রিজ ও আইসক্রিম লিমিটেডের পক্ষে চিফ এক্সিকিউটিভ অফিসার এস এম মমতাজুল ইসলাম ও রানবাংলা ইন্টারন্যাশনালের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর মেহেদি হাসান এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির অধীনে আগামী ২৬ থেকে ২৮ মার্চ অনুষ্ঠেয় রানবাংলা ইন্টারন্যাশনাল ১০ কিমি ২০২১ ইভেন্টে গোল্ডেন হারভেস্ট আইসক্রিম লিমিটেডের প্রোডাক্ট ব্লুপ আইসক্রিম ব্র্যান্ডটি ‘আইসক্রিম পার্টনার’ হিসেবে সঙ্গে থাকবেন। ইভেন্টে অংশ নেওয়া প্রতিযোগিরা ব্লুপ আইসক্রিমের পক্ষ থেকে একটি আকর্ষণীয় উপহার পাবেন।

অনুষ্ঠানে গোল্ডেন হারভেস্ট আইসক্রিমের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ সাজ্জাদুর রহমান, গোল্ডেন হারভেস্ট ডেভেলপারসের ম্যানেজিং ডিরেক্টর লেফটেন্যান্ট কর্নেল (অব.) নাসিমুল আলম, গোল্ডেন হারভেস্ট আইসক্রিম লিমিটেডের ডেপুটি ম্যানেজার (মার্কেটিং) মো. তানজির আলম, রানবাংলা ইন্টারন্যাশনাল ১০ কিমি ২০২১-এর রেইস ডিরেক্টর রাজীব হোসেন উপস্থিত ছিলেন।

ভবিষ্যতে গোল্ডেন হারভেস্ট তার কার্যক্রমের পরিধি প্রসারিত করে সুস্থ জীবনধারার প্রসারে আরও বেশি কাজ করতে আগ্রহী।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad