ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সর আলেশা মার্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৯ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সর আলেশা মার্ট

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট লিমিটেড বাংলাদেশের নিউজিল্যান্ড সফরে আসন্ন ক্রিকেট সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে।

শনিবার (২০ মার্চ) থেকে শুরু হওয়া ‘আলেশা মার্ট সিরিজ-বাংলাদেশ ট্যুর অব নিউজিল্যান্ড’ সিরিজে তিনটি ওয়ানডে ও তিনটি টি২০ ম্যাচ খেলবে এ স্বাগতিকরা।

নিউজিল্যান্ড ক্রিকেটের সঙ্গে চুক্তি অনুযায়ী আলেশা মার্ট (আলেশা গ্রুপের একটি অঙ্গসংস্থা) পুরো সফরজুড়ে ভেন্যু এবং সরাসরি সম্প্রচারের সময় পূর্ণ ব্র্যান্ডিং সুবিধা পাবে।

বাংলাদেশ ক্রিকেট দল নিয়মিতভাবে বিশ্বের সেরা দলগুলোর বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করে আসছে। তাই টাইগারদের অনুপ্রেরণায় ও দেশের মানুষের উৎসাহ-উদ্দীপনায় শামিল হওয়ার প্রয়াস হিসেবে ‘আলেশা মার্ট’ এ সিরিজে টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে।

আলেশা মার্ট থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘আলেশা মার্ট বাংলাদেশর নিউজিল্যান্ড সফরকে পৃষ্ঠপোষকতা করতে পেরে গর্বিত। বিশ্বব্যাপী মহামারির দীর্ঘ দুর্ভোগের পরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বহুল প্রতীক্ষিত দেশের বাইরের কোন সিরিজের অংশ হতে পেরে আমরা খুবই আনন্দিত। ক্রিকেট হচ্ছে হাসি, ভালোবাসা ও আনন্দের প্রতীক যা আমাদের এখন আগের চেয়ে বেশি প্রয়োজন। আলেশা মার্টের স্লোগান হল ‘ক্লিক, রিল্যাক্স, এনজয়’। তাই এখন আমরা বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির এ শুভক্ষণে যাবতীয় উৎকণ্ঠা এবং অনিশ্চয়তা দূরে ঠেলে স্বস্তি নিয়ে ক্রিকেটের সৌন্দর্য উপভোগ করতে চাই। ”

বাংলাদেশ সময়: ০৪০০ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।