ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

স্বাধীনতার ৫০ বছর উদযাপন

এনআরবিসি ব্যাংকের ভৈরব উপশাখায় ‘বিশেষ ৫০ ব্যাংকিং কার্যক্রম’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
এনআরবিসি ব্যাংকের ভৈরব উপশাখায় ‘বিশেষ ৫০ ব্যাংকিং কার্যক্রম’

ঢাকা: স্বাধীনতার ৫০ বছর উদযাপন উপলক্ষে ‘বিশেষ ৫০ ব্যাংকিং কার্যক্রম’ পরিচালনা করেছে এনআরবিসি ব্যাংক।

ব্যাংকটির কিশোরগঞ্জের ভৈরব বাজার উপশাখা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৫০ লাখ টাকা আমানত সংগ্রহ, ৫০ লাখ টাকা ঋণ বিতরণ এবং ৫০টি নতুন হিসাব খুলেছে।

এছাড়া উপজেলার ৫০ জন বীর মুক্তিযোদ্ধাকে দেওয়া হয় বিশেষ সম্মাননা।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যানার, ফেস্টুন, বেলুন ও নানা কারুকার্যে প্রধান ফটকসহ পুরো শাখাটি সাজানো হয়। পঞ্চাশে আচ্ছন্ন এ বর্ণাঢ্য আয়োজনে গ্রাহক ও সম্মানীত অতিথিদের জন্য ছিল মাটির শানকিতে চৈত্রের খই-মুড়ি আর মিষ্টির পরিবেশনা। বীর মুক্তিযোদ্ধারের দেওয়া হয় ফুলেল সংবর্ধনা।

বীর মুক্তিযোদ্ধা মোহন লাল যাদব, আশরাফ উদ্দিন ভূইয়া ও ডেপুটি কমান্ডার ফরহাদ আহমেদের নেতৃত্বে ভৈরব উপজেলার ৫০ জন বীর মুক্তিযোদ্ধার উপস্থিতিতে বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল ১০টায় শুরু হয় ব্যাংকিং কার্যক্রম।  
দিনব্যাপী এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উদ্যোক্তা মোহাম্মদ আলী চৌধুরী, হাজি আসমত কলেজের সাবেক অধ্যক্ষ আ ক ম মোবারক আলী, ভৈরব শাখা ব্যবস্থাপক কাজি মিজানুর রহমান, ভৈরব বাজার উপশাখা ইনচার্জ রাকিবুল হাসান, ব্যবসায়ী রঘুবীর সাহা, মোহাম্মদ আলী, আলী হোসেন, তরুণ উদ্যোক্তা আহসানুল হক পিন্টু ও মামুনুর রশিদ রনি প্রমুখ।

মোহাম্মদ আলী চৌধুরী বলেন, রাজনৈতিক স্বাধীনতা পূর্ণতা পায় অর্থনৈতিক সমৃদ্ধতার সোপান ধরে। ৭৮৬ কোটি টাকার বাজেট দিয়ে শুরু করে ৫০ বছরে পথ পরিক্রমায় এদেশের বার্ষিক বাজেট আজ প্রায় ছয় লাখ কোটি টাকার।

অর্থনীতির সমৃদ্ধ এ পথ চলার অন্যতম প্রধান সারথী দেশের ব্যাংকিং ব্যবস্থা। ৬০টি তফসিলি ব্যাংকের দেশব্যাপী ১০ হাজারের অধিক শাখা অর্থ সঞ্চালনার সরব সাক্ষী যেন আজ। স্বাধীনতার গৌরবোজ্জ্বল ৫০ কে নিজেদের সৃজনশীল ব্যাংকিং কার্যক্রমের বর্ণিলতায় উদযাপন করলো এনআরবিসি ব্যাংকের ভৈরব বাজার উপশাখা। রাষ্ট্রীয় ও সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে সাধারণ মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য ব্যাংকিং কার্যক্রম প্রসার ঘটাচ্ছে এনআরবিসি ব্যাংক।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।