ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা গ্রুপ ও অগ্রণী ব্যাংকের মধ্যে মতবিনিময়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
বসুন্ধরা গ্রুপ ও অগ্রণী ব্যাংকের মধ্যে মতবিনিময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে অগ্রণী ব্যাংকের আইকনিক উদ্ভাবন ‘বঙ্গবন্ধু কর্নার’ ঘুরিয়ে দেখান ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক

ঢাকা: অগ্রণী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ড. জায়েদ বখ্‌ত ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহম্মদ শামস্-উল ইসলামের সঙ্গে দ্বিপাক্ষিক ব্যবসায়িক বিষয়ে মতবিনিময় করেছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালককে বসুন্ধরা গ্রুপের বিভিন্ন প্রকল্পে অর্থায়নের জন্য আন্তরিক ধন্যবাদ জানান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান।

এ সময় অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শামস্-উল ইসলাম বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে গ্রুপের অন্যান্য প্রকল্পেও অর্থায়নের আশ্বাস দেন।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ব্যাংকটির আইকনিক উদ্ভাবন ‘বঙ্গবন্ধু কর্নার’ ঘুরিয়ে দেখান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবন দর্শন জানার অভিপ্রায়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্ভাবন ও সৃষ্টিতে অগ্রণী ভূমিকা রাখার জন্য ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান।

অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ের দেওয়ালে নির্মাণাধীন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশালাকার ম্যুরাল আহমেদ আকবর সোবহানকে ঘুরিয়ে দেখান অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক। এসময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আবেগ আপ্লুত হন এবং অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালককে বঙ্গবন্ধু কর্নার ও ম্যুরালটি তৈরির জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শামস্-উল ইসলাম তার লেখা ‘গণমানুষের অর্থনীতি ও বঙ্গবন্ধু’ বইটি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে শুভেচ্ছা উপহার দেন এবং বসুন্ধরা গ্রুপের সঙ্গে অগ্রণী ব্যাংকের ব্যবসায়িক সম্পর্ক উত্তরোত্তর আরও বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।