ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিকাশে সারপ্রাইজ অফারে ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
বিকাশে সারপ্রাইজ অফারে ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ

ঢাকা: করোনায় ঘরবন্দি এ সময়ে দৈনন্দিন লেনদেনকে আরও সাশ্রয়ী করতে ১ থেকে ৬ আগস্ট প্রতিদিন একটি করে সারপ্রাইজ অফার নিয়ে আসছে বিকাশ। এ ছয়টি অফারে সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন একজন গ্রাহক।

বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ ও অ্যাপ থেকে প্রতিদিন নতুন অফারগুলো সম্পর্কে জানা যাবে।

বিকাশের এ সারপ্রাইজ অফারে গ্রাহক ছয় দিনে ছয়টি আলাদা সেবায় বিভিন্ন পরিমাণ ক্যাশব্যাক পাবেন। শুধুমাত্র বিকাশ অ্যাপ ব্যবহার করে অফারগুলো নিতে হবে। যেদিন যে অফার চালু থাকবে সেই অফারের আওতায় একবারই নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক নিতে পারবেন একজন গ্রাহক। প্রিয়জনদেরও অফারটি নিতে উৎসাহিত করতে পারবেন।

বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/bkashlimited এবং বিকাশ অ্যাপের হিরো ব্যানার ও ইনবক্স নোটিফিকেশন থেকে প্রতিদিনের অফার সম্পর্কে জানতে পারবেন গ্রাহক। বহুল ব্যবহৃত সেবাগুলোর কথা বিবেচনায় রেখেই এ প্রথমবার গ্রাহকদের জন্য একসঙ্গে ছয় দিনে ছয়টি অফার নিয়ে এসেছে বিকাশ।

বিভিন্ন ধরনের আর্থিক লেনদেন যেমন- সেন্ড মানি, মোবাইল রিচার্জ, অ্যাড মানি, ইউটিলিটি বিল পরিশোধ, কেনাকাটার পেমেন্ট, অনুদান, কর পরিশোধ, বিভিন্ন অনলাইন নিবন্ধন ও সরকারি সেবার ফি পরিশোধ, স্কুল-কলেজের বেতন পরিশোধ, যানবাহনের টিকিট কেনা, ইন্স্যুরেন্স প্রিমিয়াম দেওয়াসহ অসংখ্য সেবা যেকোনো সময় যেকোনো স্থান থেকে গ্রহণ করার সুযোগ তৈরি করে সবার আস্থার প্রতীক হয়ে উঠেছে বিকাশ।  

এছাড়া দৈনন্দিন আর্থিক লেনদেনসহ প্রতিদিনের আরও নানা প্রয়োজন পূরণ করতে প্রতিনিয়ত নতুন নতুন সেবা ও ফিচার যুক্ত হচ্ছে বিকাশ অ্যাপে, যা গ্রাহকের জীবনে আরও স্বাচ্ছন্দ্য ও সক্ষমতা আনছে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
এসই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।