ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

বিকল্প জ্বালানিতে বসুন্ধরা এলপিজির আন্তর্জাতিক অর্জন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
বিকল্প জ্বালানিতে বসুন্ধরা এলপিজির আন্তর্জাতিক অর্জন বসুন্ধরা এলপিজি

বাংলাদেশে টেকসই উন্নয়নে অর্জনের পথে 'বিকল্প জ্বালানি' নিশ্চিত করতে ধারাবাহিক প্রচেষ্টার জন্য আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে বসুন্ধরা এলপি গ্যাস (এলপিজি)।

সম্প্রতি যুক্তরাজ্য ভিত্তিক অর্থনীতি সাময়িকী ‘বিজনেস ট্যাবলয়েড’ বসুন্ধরা এলপি গ্যাসকে ‘বেস্ট এলপি গ্যাস কোম্পানি’ হিসেবে অ্যাওয়ার্ড দিয়েছে।

 

প্রতি বছর নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের এ পুরস্কার দেয় লন্ডন ভিত্তিক অনলাইন সংবাদ ম্যাগাজিন। এই সম্মান দেওয়ার ক্ষেত্রে, প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট শিল্পখাতে সম্ভাবনা ও দক্ষতা বিবেচনা করা হয়।

আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায়,বসুন্ধরা গ্রূপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ভোক্তা, বিক্রেতা, পরিবেশকসহ সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। সেই সঙ্গে এই শ্রেষ্ঠত্ব বজায় রাখতে আরও দৃঢ়তার সঙ্গে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

বাংলাদেশের প্রথম এলপি গ্যাস কোম্পানি হিসেবে দীর্ঘ ২০ বছর ধরে, রান্নার বিকল্প জ্বালানি সরবরাহে হাজার কোটি টাকা বিনিয়োগ এবং প্রায় লক্ষাধিক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে বসুন্ধরা এলপিজি।

বসুন্ধরা এলপি গ্যাসের হেড অফ সেলস জাকারিয়া জালাল বলেন, বসুন্ধরা এলপি গ্যাস দুই দশকেরও বেশি সময়ের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশে এলপিজি বাজারকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বাংলাদেশ এবং বিশ্বজুড়ে ব্র্যান্ডকে শক্তিশালী করার জন্য স্বল্প এবং দীর্ঘ মেয়াদের নানা পরিকল্পনার প্রতিফলনই এই আন্তর্জাতিক স্বীকৃতি।

দুই দশকে ধারাবাহিকভাবে ‘বেস্টব্র্যান্ড এবং সুপারব্রান্ড’ স্বীকৃতি পাওয়া বসুন্ধরা এলপি  গ্যাসের অর্জনে যুক্ত হলো বিজনেস ট্যাবলয়েডের অ্যাওয়ার্ড।  

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২১ 
এসআইএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa