ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

প্রথমবারের মতো বাজাজ আনছে ‌‘ঢাকা এক্সচেঞ্জ উইক’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
প্রথমবারের মতো বাজাজ আনছে ‌‘ঢাকা এক্সচেঞ্জ উইক’

ঢাকা: প্রথমবারের মতো বাজাজ নিয়ে আসছে ‌‘ঢাকা এক্সচেঞ্জ উইক’। যেকোনো ব্র্যান্ডের মোটরসাইকেল বদলে সাশ্রয়ী মূল্যে নিন নতুন বাজাজ মোটরসাইকেল! 

ঢাকা ও আশেপাশের নির্দিষ্ট ১৬টি শোরুমে ৫ থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই এক্সচেঞ্জ অফার।

 

এ এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা তাদের যেকোনো ব্র্যান্ডের পুরাতন মোটরসাইকলেটি এক্সচেঞ্জ করে অল্প কিছু টাকা যোগ করে খুব সহজইে নতুন বাজাজ মোটরসাইকেলের মালিক হতে পারবেন।  

এক্সচেঞ্জ প্রোগ্রামে সংশ্লিষ্ট এলাকার স্বনামধন্য মোটরসাইকেল রিসেলাররা উপস্থিত থাকবেন এবং পুরাতন মোটরসাইকেলটি মালিকদের থেকে ন্যায্যমূল্যে ক্রয় করবেন। এ ক্ষেত্রে পুরাতন মোটরসাইকেল বিক্রি বাবদ পাওয়া টাকা নতুন বাজাজ মোটরসাইকেল ক্রয়ের ডাউনপেমেন্ট হিসেবে গণ্য হবে এবং বাকি টাকা ক্রেতা বাজাজ 

মোটরসাইকেলটি ডেলিভারি নেওয়ার সময় পরিশোধ করবেন। ক্রেতাকে অবশ্যই নির্দিষ্ট ডিলারের শোরুম থেকেই বাজাজ মোটরসাইকেল ক্রয় করতে হবে।  

এক্সচেঞ্জের জন্য পুরনো মোটরসাইকেলের মালিককে, মালিকানা সংক্রান্ত মোটরসাইকেলে প্রয়োজনীয় কাগজপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি সঙ্গে নিয়ে আসার জন্য অনুরোধ করা হচ্ছে।

নতুন বাজাজ মোটরসাইকেল কিনতে ক্রেতাদের জন্য সহজ শর্তে ঋণ সুবিধাতো থাকছেই। এছাড়াও নতুন বাজাজ মোটরসাইকেল কিনলেই পাচ্ছেন আকর্ষণীয় ফ্রি গিফট!

ঢাকা ও ঢাকার আশেপাশের-সাভার, গাজীপুর, টাঙ্গাইল, মানিকগঞ্জ, ও নারায়ণগঞ্জ জেলা উত্তরা মোটর্সের অনুমোদিত নির্দিষ্ট শো-রুমে ৭ দিনের জন্য চলবে বাজাজ ‘ঢাকা এক্সচেঞ্জ উইক’।  

বিস্তারিত জানতে ভিজিট করুন facebook.com/BajajBangladesh/

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa