ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

স্বপ্নতে মিনিকেট চাল প্রতি কেজি মাত্র ৫৭ টাকা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
স্বপ্নতে মিনিকেট চাল প্রতি কেজি মাত্র ৫৭ টাকা

করোনার এই দুঃসময়ে সহনীয় দামে যেন কোনো পণ্যই মিলছে না। তবে দামে দিশাহারা ক্রেতাদের জন্য স্বস্তির বাজারদর জানালো দেশের জনপ্রিয় সুপারশপ ’স্বপ্ন’।

 

বাজারে মিনিকেট চাল প্রতি কেজি ৬০ থেকে ৬৫ টাকায় বিক্রি হচ্ছে। সেখানে সুপারশপ স্বপ্নতে মিনিকেট চাল পাওয়া যাচ্ছে এখন প্রতি কেজি মাত্র ৫৭ টাকায়। সহনীয় দামে যেন পণ্য পাওয়া যায় সেই লক্ষ্যে ক্রেতাদের জন্য স্বপ্নতে থাকছে চালের এই সুপার অফার। এছাড়া আলু ১৬ টাকা, পেয়াঁজ প্রতি কেজি ৪৫ টাকায় পাওয়া যাচ্ছে। গুড়াঁ দুধ ৬৯০ টাকা বাইরে দাম থাকলেও স্বপ্ন’তে তা ক্রেতারা পাচ্ছেন মাত্র ৫৮০ টাকায় (ফ্রেশ, ড্যানিশ), এসিআই লবণ প্রতি কেজির দাম থাকছে মাত্র ১৬টাকা।  

আটা ময়দার দামও ক্রেতাদের এখন হাতের নাগালে। স্বপ্নতে আটা (এসিআই ) প্রতি দুই কেজির দাম ৭০ টাকা, ময়দা (এসিআই ) দুই কেজি ৮৫ টাকায় পাওয়া যাচ্ছে।  যেখানে চিনির বাজারমূল্য আছে ৮০ থেকে ৯০ টাকা সেখানে স্বপ্নতে দেশি আঁখের চিনি পাওয়া যাচ্ছে মাত্র ৭৪ টাকায় । সয়াবিন তেল ৫ লিটার (রুপচাঁদা) পাওয়া যাচ্ছে মাত্র ৬৯৫ টাকায়। এই পণ্যগুলো স্বপ্নতে পাবেন সীমিত সময়ের জন্য।

বাংলাদেশ সময়: ২৩২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad