ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

অগ্রণী ব্যাংক মিট দ্য ক্লায়েন্ট ও যশোরে মেডিক্যাল কলেজ শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
অগ্রণী ব্যাংক মিট দ্য ক্লায়েন্ট ও যশোরে মেডিক্যাল কলেজ শাখা উদ্বোধন

ঢাকা: অগ্রণী ব্যাংক লিমিটেড যশোর অঞ্চলের আয়োজনে গ্রাহকদের সঙ্গে মিট দ্য ক্লায়েন্ট সভা ও মেডিক্যাল কলেজ শাখার উদ্বোধন করেছেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও মোহম্মদ শামস-উল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও বলেন, বঙ্গবন্ধুর প্রদত্ত নাম অগ্রণী ব্যাংক অবিরত অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে।

বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষে দেশ ও জাতির সেবায় প্রতিশ্রুতিবদ্ধ অগ্রণী ব্যাংক মানুষেকে আরও বেশি আর্থিক সেবা প্রদান করে এগিয়ে যাবে। তিনি খই, খেজুর রসের জন্য বিখ্যাত মাইকেল মধুসূদন দত্তের জেলা যশোরের মানুষকে ব্যাংকিং সেবা প্রদান করার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকটির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সেন্ট্রাল অ্যাকাউন্টস ডিভিশন ও খুলনা সার্কেল মহাব্যবস্থাপক, সিএফও মনোয়ার হোসেন এফসিএ, ক্রেডিট ডিভিশনের মহাব্যবস্থাপক ড. মো. আব্দুল্লাহ আল মামুন, রিকভারি ডিভিশনের মহাব্যবস্থাপক মো. আশেক এলাহী ও যশোর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক দীন মোহাম্মদসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa