ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জুয়েলারি এক্সপো পরিদর্শন করে পেতে পারেন ১০ লাখ টাকা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
জুয়েলারি এক্সপো পরিদর্শন করে পেতে পারেন ১০ লাখ টাকা!

ঢাকা: দেশে প্রথমবারের মত সোনার অলঙ্কার প্রদর্শনের উদ্দেশে শুরু হয়েছে তিনদিনের ‘বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২’। প্রায় ১০০ জুয়েলার্স, এক্সপোতে অংশ নিয়ে ক্রেতা-দর্শনার্থীদের জন্য তুলে ধরেছে নিত্য নতুন সব ডিজাইনের গহনা।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) ১, ২ ও ৩ হলে আয়েজিত এই এক্সপো পরিদর্শন করে আপনিও পেতে পারেন ১০ লাখ টাকা। এছাড়াও রয়েছে ৫ লাখ টাকার দ্বিতীয় পুরস্কার এবং তৃতীয় পুরস্কার হিসেবে আরও ১০ জন পাবেন ১ লাখ টাকা করে।

মেলা পরিদর্শন করে আপনিও হতে পারেন সৌভাগ্যবানদের একজন। নিজের ভাগ্য যাচাই করার জন্য আপনাকে প্রথমেই মেলায় প্রবেশের নিবন্ধন করে এক্সপো প্রাঙ্গণে দায়িত্বরত কর্মীদের কাছ থেকে র‌্যাফেল ড্র’র কুপন সংগ্রহ করতে হবে। কুপন সংগ্রহ করে একটি অংশ নির্দিষ্ট বক্সে ফেলে প্রদর্শনীতে প্রবেশ করতে হবে।

হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মদিন উপলক্ষে দেশের ঐতিহ্যবাহী বাণিজ্য সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) আয়োজিত তিনদিনের বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২ এর পর্দা নামবে শনিবার (১৯ মার্চ) রাত সাড়ে আটটায়। তার আগে যে কোনো সময় মেলা পরিদর্শন করে পরীক্ষা করাতে পারবেন নিজের ভাগ্য।  

এছাড়া মেলায় সাংবাদিকদের জন্য রয়েছে আলাদা র‌্যাফেল ড্র। তিন দিনের এই এক্সপোতে দেশ-বিদেশের ক্রেতা-বিক্রেতারা অংশ নিয়েছেন।

সকাল ১০টা থেকে ক্রেতা ও দর্শনার্থীর জন্য বিনামূল্যে মেলায় প্রবেশের সুযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এসই/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।