ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা মাল্টি ট্রেডিং ও বসুন্ধরা রেডিমিক্স যুক্ত হলো এসএপিতে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
বসুন্ধরা মাল্টি ট্রেডিং ও বসুন্ধরা রেডিমিক্স যুক্ত হলো এসএপিতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২-তে  বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান কেক কেটে এসএসপি প্রকল্পের সফল বাস্তবায়ন উদযাপন করেন

বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড (বিএমটিএল)-এ সাফল্যের সঙ্গে চালু হলো এসএপি (SAP) ব্যবস্থা।

সোমবার (১ আগস্ট) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২-এ  গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান কেক কেটে এই প্রকল্পের সফল বাস্তবায়ন উদযাপন করেন।

একই সঙ্গে বসুন্ধরা রেডিমিক্স অ্যান্ড কন্সট্রাকশন ইন্ডাস্ট্রিজ লিমিটেডেও (বিআরএমসিআইএল) এসএপি  বাস্তবায়নের প্রকল্প উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মীর্জা মুজাহিদুল ইসলাম (সিওও), মুহাম্মাদ কামরুল হাসান (সিএফও), দেলোয়ার হোসেন (সিএইচআরও), সিফাত জাহান নূর (সিআইও, বিজিআইটি), তৌফিক হাসান (এইচওডি, মার্কেটিং) রাশিদুল হক (এসএসপি প্রজেক্ট ম্যানেজার), বিজিআইটির নিজস্ব এসএপি কনসালট্যান্ট  এবং প্রতিষ্ঠান দুটির বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

উল্লেখ্য, ২০১৮ সালে প্রতিষ্ঠার পর থেকে নির্মাণ সামগ্রী বিশেষ করে উন্নত মানের পাথর এবং কয়লা আমদানি করে দেশব্যাপী বিস্তৃত সরবরাহ ব্যবস্থার মাধ্যমে ভোক্তার কাছে বসুন্ধরা মাল্টি ট্রেডিং আজ এক বিশাল আস্থা ও নির্ভরতার নাম। ক্ষুদ্র হতে বৃহৎ, ব্যক্তিগত হতে রাষ্ট্রীয় পর্যায়ের প্রায় সব মেগা প্রকল্পেই ব্যবহৃত হচ্ছে এই পাথর ও কয়লা। আবার, এই বছর ২০২২-এর জানুয়ারিতে বসুন্ধরা রেডিমিক্স পথচলা শুরু করে। এরই মধ্যে উন্নত ও সঠিক মানের রেডিমিক্স কংক্রিট নিজস্ব ল্যাবে পরীক্ষা ও মান নিশ্চিত করে নিজস্ব পরিবহন সেবার মাধ্যমে বিভিন্ন বৃহৎ স্থাপনার নির্মাণে সরবরাহ করে আসছে, যা ভোক্তা মনে খুবই ইতিবাচক সাড়া ফেলেছে। এসএপি ব্যবস্থা চালুর মধ্যে দিয়ে দুইটি প্রতিষ্ঠান তার সামগ্রিক ব্যবস্থাপনা আরও স্বচ্ছতা ও নিপুণতার সাথে করতে সক্ষম হবে বলে সংশ্লিষ্ট কর্মকর্তারা আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa