ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

মাকে বাঁচাতে জবি শিক্ষার্থীর আকুতি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
মাকে বাঁচাতে জবি শিক্ষার্থীর আকুতি

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সপ্তম ব্যাচের ছাত্র মাইদুল ইসলামের মা মোবাশ্বেরা বেগম গত ৪-৫ বছর ধরে কিডনি ও লিভারের রোগে ভুগছেন। বর্তমানে তার মায়ের কিডনি ও লিভার প্রতিস্থাপন করা অতীবও জরুরি।

 

কয়েকদিন আগে মাকে বাঁচাতে সহায়তা জেয়ে ফেসবুকে পোস্ট দেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মাইদুল ইসলাম।  

তিনি জানান, তার ছোট ভাই মাকে একটি কিডনি দিচ্ছেন। কিন্তু সেই কিডনি প্রতিস্থাপনে যে অর্থের প্রয়োজন তা পরিবারের পক্ষে মেটানো সম্ভব নয়। তাই মায়ের চিকিৎসার জন্য সবার সহযোগিতা চেয়েছেন এই মাইদুল।

বাংলা নিউজকে মাইদুল বলেন, মায়ের চিকিৎসায় ৬০ লাখ টাকারও বেশি প্রয়োজন। আমার বাবার জমি-জমা যা ছিল এমনকি গ্রামের বাড়িভিটাসহ বিক্রি করেও ৬০ লাখ টাকা ম্যানেজ করতে পারছি না।  

সাহায্য আহ্বান জানিয়ে মাইদুল বলেন, এই অর্থের জন্য আপনাদের সকলের সাহায্যের প্রয়োজন। কিডনিদাতা আমার ছোট ভাই মেহেদী। আমি আপনাদের কাছে আমার জন্য না, আমার মায়ের জন্য সাহায্য চাই। মা ছাড়া সন্তানের জীবন কল্পনা করা কিরূপ কঠিন আশা করি বিষয়টি আপনারা সকলেই অনুধাবন করতে পারেন। আমি আমার স্নেহময়ী মাকে বাঁচাতে চাই। আপনাদের কাছে আমার বিনীত অনুরোধ যে আমার মাকে বাঁচাতে  সাহায্য করুন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।