ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শাবিতে ক্লাসরুমে মারামারিতে জড়ালেন দুই শিক্ষার্থী

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
শাবিতে ক্লাসরুমে মারামারিতে জড়ালেন দুই শিক্ষার্থী

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ক্লাসরুমে এক সহপাঠীর বিরুদ্ধে আরেক সহপাঠীকে মারধরের অভিযোগ উঠেছে। বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের তৃতীয় বর্ষের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থীদের মধ্যে এ ঘটনা ঘটে।

রোববার (১৯ মার্চ) বিকেলে লিখিত এক অভিযোগপত্রে এ তথ্য নিশ্চিত করেন ভুক্তভোগী শিক্ষার্থী জিষ্ণু চক্রবর্তী।

তিনি অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন, বৃহস্পতিবার (১৬ মার্চ) শ্রেণিকক্ষে নিজের ব্যাগসহ আরও দুইটি ব্যাগ ধুলাবালি মাখা অবস্থায় পড়ে থাকতে দেখেন। তখন এমন কাজ কে করেছে জানতে চাইলে কারও সদুত্তর পাননি জিষ্ণু চক্রবর্তী। তবে পরবর্তীতে ক্লাস শেষ হলে মো. গুলশান আহমেদ নামের তার এক সহপাঠী হঠাৎ করেই তাকে পেছন থেকে আক্রমণ করেন। তার ঘাড় চেপে ধরে চশমা ভাঙাসহ মাথা ও কাঁধের বেশ কয়েক জায়গায় এলোপাথাড়ি কিল-ঘুষি দেয়।

আক্রমণের সময় ধাতব বস্তুর কথা উল্লেখ করে তিনি লিখেন, আক্রমণের সময় গুলশানের হাতে থাকা কোনো ধাতব বস্তুতে আমার গলার নিচের অংশ কেঁটে যায়। পরে এক সহপাঠীদের সহযোগিতায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন জিষ্ণু। চিকিৎসা শেষে ক্যাম্পাসে এসে প্রক্টরের কাছে লিখিত অভিযোগ দেন তিনি।

মারধরের বিষয়ে জানতে চাইলে গুলশান আহমেদ অভিযোগ স্বীকার করে বলেন, জিষ্ণুর সঙ্গে আমার ঝগড়া হয়েছে। রাগের মাথায় আমি তাকে আঘাত করে ফেলেছি। আমি বিভাগীয় প্রধানকে বিষয়টি অবহিত করেছি এবং আমাকে শুধরানোর সুযোগ দিতে আহ্বান জানিয়েছি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, ঘটনাটি নিয়ে আমরা একটি অভিযোগপত্র পেয়েছি। এতে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।