ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ছিনতাই করে ফের টাকার আশায় এসে আটক ঢাবির ২ ছাত্রলীগ নেতা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, মে ১১, ২০২৩
ছিনতাই করে ফের টাকার আশায় এসে আটক ঢাবির ২ ছাত্রলীগ নেতা ছিনতাইকারীরা

ঢাকা বিশ্ববিদ্যালয়: এক যুবকের কাছ থেকে ছিনতাইয়ের পর আবারও টাকার আশায় এসে পুলিশের কাছে আটক হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রলীগ নেতা।

বুধবার (১০ মে) শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী ও শহীদ সার্জেন্ট জহুরুল হক ছাত্রলীগের পদপ্রত্যাশী নুর উদ্দীন আহমেদ। অপরজন হলেন, জহুরুল হক শাখা হল ছাত্রলীগের সহ-সভাপতি ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল মুনতাসীর।

ভুক্তভোগী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, পল্টন সিটি হার্ট মার্কেটের রংধনু ফ্যাশন নামের দোকানে কর্মরত জুবায়ের হোসেন একটি পুরাতন বাইক কিনতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসেন। বিক্রেতা আসতে দেরি করায় টিএসসি থেকে পাশের সোহরাওয়ার্দী উদ্যানে ঘুরতে যান। সেখানে অভিযুক্তরা জুবায়েরকে জেরা করেন এবং সঙ্গে থাকা সবকিছু দিয়ে দিতে বলেন। দিতে না চাইলে নুর উদ্দীনের মোবাইল থেকে জুবায়েরের বাবার কাছে ফোন করা হয়। পরে মারধর করে সঙ্গে থাকা ১৫ হাজার টাকা নিয়ে নেয় অভিযুক্ত নুর উদ্দীন ও মুনতাসির। টাকা ফেরতের অনুনয় করলে ৫ হাজার টাকা ফেরত দেন তারা।  

টাকা নিয়ে চলে যাওয়ার পর ৯৯৯ ফোন করলে শাহবাগ থানা পুলিশ এসে জুবায়ের সঙ্গে কথা বলে বিস্তারিত জেনে নেয়। পরে আরও টাকার লোভ দেখিয়ে অভিযুক্তদের আনা হয় এবং জাতীয় জাদুঘরের সামনে থেকে আটক করা হয়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন বলেন, ভুক্তভোগী মামলা করলে তাদের গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার (১১ মে) দুপুরে কোর্টে চালান দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মে ১১, ২০২৩
এসকেবি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।