ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ঢাকা জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শাহ আলম

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, মে ২৪, ২০২৩
ঢাকা জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শাহ আলম

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকা জেলার মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন নবাবগঞ্জ উপজেলার কলাকোপা কোকিল প্যারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলম।

বুধবার (২৪ মে) বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল মজিদ।

জানা যায়, এ বছরই প্রধান শিক্ষক শাহ আলম নবাবগঞ্জ উপজেলার মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হন। এবার তিনি উপজেলার গন্ডি পেরিয়ে ঢাকা জেলার মধ্যেও শ্রেষ্ঠ প্রধান শিক্ষকের মুকুট অর্জন করলেন।

শাহ আলম প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক হওয়ার পর থেকেই শিক্ষাসহ সকল বিষয়েই সাফল্যর দিকে এগিয়ে যেতে থাকে। ২০১৬, ২০১৭, ২০১৯ এবং ২০২২ সালে নবাবগঞ্জ উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের পুরস্কার অর্জন করে প্রতিষ্ঠানটি। এছাড়া ২০১৯ ও ২০২২ সালে ঢাকা জেলার মধ্যেও শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়।

এ বিষয়ে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কলাকোপা কোকিল প্যারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলম বলেন, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, পরিচালনা পর্ষদ এবং এলাকাবাসীর প্রচেষ্টায় এবং তাদের সুন্দর দিক নির্দেশনার কারণে ভালো শিক্ষার পরিবেশ সৃষ্টি হয়েছে। যার ফলে আমাদের শিক্ষক, শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠান উপজেলার গন্ডি পেরিয়ে জেলাতও ভালো ফলাফল করে আসছে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।