ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইবির সেই মীমকে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কমিটি থেকে সাময়িক অব্যাহতি 

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, জুন ২, ২০২৩
ইবির সেই মীমকে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কমিটি থেকে সাময়িক অব্যাহতি 

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রী ফুলপরীকে নির্যাতনের ঘটনায় জড়িত ইশরাত জাহান মীমকে অবশেষে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইবি শাখা কমিটির অর্থ সম্পাদক পদ থেকে সাময়িক অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

বৃহস্পতিবার (০১ জুন) রাতে সংগঠনটির কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের দপ্তর সম্পাদক আহসানুল আবেদীন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, ইশরাত জাহান মীম বিশ্ববিদ্যালয় কর্তৃক সাময়িকভাবে বহিষ্কৃত থাকায় সদ্য ঘোষিত মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা কমিটির অর্থ সম্পাদকের পদ থেকে তাকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হলো।

এর আগে গত মঙ্গলবার (৩০ মে) সংগঠনটির কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল ইবি শাখার আংশিক কমিটির অনুমোদন দেয়।

এতে অর্থ সম্পাদক পদে মনোনীত হয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইশরাত জাহান মীম। মীম দেশরত্ন শেখ হাসিনা হলে প্রথম বর্ষের ছাত্রী ফুলপরী খাতুনকে নির্যাতনের ঘটনায় হাইকোর্টের নির্দেশে বিশ্ববিদ্যালয়, আবাসিক হল ও শাখা ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার হন।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, জুন ২, ২০২৩

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad