ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাতীয় বিশ্ববিদ্যালয়ে পিজিডি কোর্সে ভর্তির আবেদন শুরু ১৫ জুন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
জাতীয় বিশ্ববিদ্যালয়ে পিজিডি কোর্সে ভর্তির আবেদন শুরু ১৫ জুন 

গাজীপুর: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে এক বছর (দুই সেমিস্টার) মেয়াদি স্কিল-বেইজড পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা (পিজিডি) প্রোগ্রামের (২য় ব্যাচ) ১২টি বিষয়ে শিক্ষার্থী ভর্তির জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে।  

বুধবার (১৪ জুন) বিকেলে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

এতে জানানো হয়েছে, বৃহস্পতিবার (১৫ জুন) থেকে অনলাইনে ভর্তির প্রাথমিক আবেদন শুরু হবে। চলবে ১৫ জুলাই পর্যন্ত। ১২টি বিষয় হচ্ছে- ল্যাঙ্গুয়েজ (ইংরেজি, আরবি), অন্ট্রাপ্রেনারশিপ (শিল্পোদ্যোগ), ডিজিটাল মার্কেটিং, আইসিটি ইন অ্যাকাউন্টিং অ্যান্ড বিজনেস, সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট, ট্যুরিজম অ্যান্ড ট্রাভেল ম্যানেজমেন্ট, ক্যাপিটাল মার্কেট অ্যান্ড ইনভেস্টমেন্ট, সাইবার সিকিউরিটি, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) ডেটা এনালাইটিক্স ও ফার্মিং টেকনোলজি।  

এ প্রোগ্রামের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৮ জুলাই। ৩০ আগস্ট থেকে এই ব্যাচের ক্লাস শুরু হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) থেকে জানা যাবে। ভর্তি সংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ করা যাবে- মোবাইল-০১৬৮৪২০৫৫৯১, ০১৭২৫১৭২০৩৩, ০১৬৭৩৮৩৬০৯৪।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।