ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাকার ওয়েস্টিনে ‘অস্ট্রেলিয়া এডুকেশন এক্সপো’ ১৯ আগস্ট

শিক্ষা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
ঢাকার ওয়েস্টিনে ‘অস্ট্রেলিয়া এডুকেশন এক্সপো’ ১৯ আগস্ট

ঢাকা: অস্ট্রেলিয়ার শীর্ষস্থানীয় সব বিশ্ববিদ্যালয়ের উপস্থিতিতে আগামী ১৯ আগস্ট (শনিবার) ঢাকার ওয়েস্টিন হোটেলে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পিএফইসি গ্লোবাল কর্তৃক আয়োজিত হতে যাচ্ছে ‘অস্ট্রেলিয়া এডুকেশন এক্সপো’।

অস্ট্রেলিয়া উচ্চশিক্ষায় আগ্রহী শিক্ষার্থীরা এক্সপো’টিতে ৩৫টিরও বেশি বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের সঙ্গে সরাসরি তাদের কোর্স, স্কলারশিপ, অ্যাডমিশন ও পড়াশুনা পরবর্তী কাজের সুযোগ সম্পর্কিত যেকোনো বিষয়ে আলোচনা করতে পারবেন।

দিনব্যাপী এ ইভেন্টে আগ্রহী শিক্ষার্থীরা এক্সপো চলাকালীন সময়েই তাদের পছন্দের বিশ্ববিদ্যালয়ে আবেদন জমা দেওয়ার সুযোগ পাবেন। সেইসঙ্গে থাকছে ১০০% পর্যন্ত স্কলারশিপ পাওয়ার সুযোগ।

আয়োজকরা জানিয়েছেন, শিক্ষার্থীরা শতভাগ পর্যন্ত বৃত্তির সুবিধার পাশাপাশি কোনো ফি ছাড়াই বিশ্ববিদ্যালয়গুলোতে আবেদনের সুযোগ পাবেন। সেইসঙ্গে পাঁচ বছর পর্যন্ত অধ্যয়ন-পরবর্তী কাজের অধিকার ও অস্ট্রেলিয়ায় উচ্চশিক্ষা সম্পর্কিত যেকোনো তথ্য জানতে তারা সরাসরি প্রতিনিধিদের সঙ্গে কথা বলতে পারবেন।

পিএফইসি গ্লোবাল দেশের স্বনামধন্য এডুকেশন কন্সালটেন্সি ফার্মগুলোর মধ্যে একটি। দীর্ঘ ১৬ বছর ধরে তারা বিদেশে পড়াশুনায় আগ্রহী শিক্ষার্থীদের জন্য কাজ করে আসছে কোনো কাউন্সেলিং বা ভিসা আবেদনের চার্জ ছাড়াই।

বর্তমানে তাদের ভিসার সাফল্য শতকরা ৯৬ শতাংশ এর বেশি এবং শতকরা ৯২ শতাংশেরও বেশি শিক্ষার্থী পিএফইসি গ্লোবালের মাধ্যমে স্কলারশিপসহ বিদেশে পড়াশুনার সুযোগ পেয়েছে। পিএফইসি গ্লোবাল কোনো সার্ভিস চার্জ ছাড়াই শিক্ষার্থীদের ক্যারিয়ার কনসালটেশন ও ইউনিভার্সিটিতে ভর্তির ব্যাপারে সব ধরনের সহযোগিতা করে থাকে।

তাছাড়া ৫৫০+ বিশ্ববিদ্যালয় ও ইনস্টিটিউশনের সঙ্গে সংযুক্ত রয়েছে পিএফইসি।

যেখানে শিক্ষার্থীরা পাচ্ছে ২২০০+ কোর্স থেকে তাদের পছন্দের বিশ্ববিদ্যালয় ও প্রোগ্রাম বেছে নেওয়ার সুযোগ।

ইভেন্টে অংশগ্রহণকারীদের জন্য থাকছে আকর্ষণীয় গিফট। অন-স্পট অ্যাডমিশনে থাকছে শিক্ষার্থীদের জন্য একটি স্মার্ট ওয়াচ এবং পরবর্তীতে পিএফইসি গ্লোবালের মাধ্যমে ভিসার জন্য আবেদন করলে পেয়ে যাবে একটি ট্যাব। তাছাড়া সব শিক্ষার্থীদের জন্য আইইএলটিএস এবং পিটিই কোর্সে থাকছে ২৫ শতাংশ ছাড়।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।